icon
Article Details

নোটিশ: পেমেন্ট সংক্রন্ত নীতিমালা পরিবর্তন করা হয়েছে। নীতিমালা পড়ে একশন নেয়ার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় পেমেন্ট নিয়ে বিরম্বনায় পড়তে পারেন। বিস্তারিত বিস্তারিত এখানে

মোবাইলের গ্যালারি লক সফটওয়্যার - গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করুন।

img by Tarek
14 Nov, 2023

গ্যালারি লক সফটওয়্যার - বর্তমান সময়ে আমাদের সকলেরই এন্ড্রয়েড মোবাইলের মধ্যে প্রচুর পরিমাণে প্রাইভেট ডাটা, ভিডিও, ছবি এবং অন্যান্য মিডিয়া ফাইল সংরক্ষিত থাকে। তো অনেক সময় যখন অন্যরা আমাদের android mobile phone ব্যবহার করে থাকে। তখন ব্যক্তিগত ফাইল গুলো দেখা নেওয়ার ভয় আশঙ্কা থাকে। 

আপনারা এই সমস্যা থেকে সমাধান পেতে একটি ভাল গ্যালারি লক সফটওয়্যার ব্যবহার করতে পারেন। 

এ ধরনের এন্ড্রয়েড গ্যালারি লক সফটওয়্যার গুলো ব্যবহার করলে। আপনার অনুমতি ছাড়া অন্য কোন ব্যক্তি আপনার মোবাইল হাতে নিলেও কোন কিছু চালু করতে পারবে না। 

যার ফলে আপনার মোবাইলে থাকা সকল প্রকার ডাটা সুরক্ষিত থাকবে। কেউ দেখার সুযোগ পাবে না। 

তাই আমরা আজকের এই আর্টিকেলে আপনাদের সুবিধার্থে, গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করার বিষয়ে বিস্তারিত তথ্য দেব। এবং কোথায় থেকে গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করবেন সে বিষয়ে বলব। 

এন্ড্রয়েড ফোনের জন্য সেরা গ্যালারি লক সফটওয়্যার

আমরা আজকের এই আর্টিকেলে গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোডের বিষয়ে যেগুলো বলব তার সবগুলোই আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন। 

আর আপনার সুবিধার্থে আরও একটি কথা বলছি আমরা গুগল প্লে স্টোর থেকে যে গ্যালারি লক সফটওয়্যার গুলো ডাউনলোড করার বিষয়ে বলব সেগুলো একদম বিনামূল্যে ডাউনলোড করার পাশাপাশি আপনারা চাইলে প্রবাসন গুলো কিনে নিতে পারবেন। 

তাই আপনারা চাইলে অল্প কিছু টাকা খরচ করে গ্যালারি লক সফটওয়্যার গুলো প্রো ভার্সনে কিনে নিয়ে ব্যবহার করবেন তাহলে একাধিক সুবিধা ভোগ করতে পারবেন। 

তো বন্ধুরা চিন্তার কোন কারণ নেই। আপনারা মোবাইলের সকল ডাটা সুরক্ষিত রাখতে, google play স্টোর থেকে ফ্রি ভার্সনের গ্যালারি লক সফটওয়্যার ব্যবহার করলেই চলবে। আসুন গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

Gallery Lock (Hide pictures) - গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

Gallery lock অনেক জনপ্রিয় একটি সফটওয়্যার। যা আপনারা একদম বিনামূল্যে গুগল প্লে থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। 

এই গ্যালারি লক সফটওয়্যার টি প্রো ভার্সনে গুগল প্লে স্টোরে আপলোড করা রয়েছে। এবং এর একটি ফ্রি ভার্সন রয়েছে। 

আপনারা অ্যান্ড্রয়েড মোবাইলের গ্যালারি লক করে সুরক্ষা দেয়ার জন্য ফ্রি ভার্সন টি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। সফটওয়্যারটি ব্যবহার করে আপনারা নিজের মোবাইলের গ্যালারিতে থাকা সকল প্রকার ছবি ভিডিও হাইড করে রাখতে পারবেন। 

আরো পড়ুনঃ Earn daily $100 Make money online for free || Online Money Macking Idea

যখন অন্য কেউ আপনার হাত থেকে মোবাইলটি নিয়ে ব্যবহার করতে চাইবে, তখন সে আপনার মোবাইলের গ্যালারিতে প্রবেশ করলে, কোন তথ্যই দেখতে পারবে না।

তাই আপনি গ্যালারি লক সফটওয়্যার ব্যবহার করতে চাইলে সরাসরি গুগল প্লে স্টোরে গিয়ে এই অ্যাপটি ডাউনলোড করে নিন। 

Safe Gallery (Media Lock) - গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

আপনার জন্য আরও একটি দারুন গ্যালারি লক সফটওয়্যার হল- Safe Gallery app. আপনারা এই সফটওয়্যারটি একদম ফ্রি ভার্সনে ব্যবহার করতে পারবেন। 

Safe Gallery  লক সফটওয়্যার টির মাধ্যমে গ্যালারিতে থাকা সকল প্রকার মিডিয়া ফাইল গুলোতে পাসওয়ার্ড দিয়ে লক করে রাখা যাবে। 

এখানে পাসওয়ার্ড হিসেবে আপনারা ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন, পাসওয়ার্ড এবং পিন ব্যবহার করে স্ক্রিন লক করতে পারবেন। এছাড়া আপনার মোবাইলে থাকা সকল প্রকার অডিও, ভিডিও এবং ছবি গুলো লক করে রেখে দিতে পারবেন।

তাই আপনার মোবাইলের সকল ডাটা সুরক্ষিত রাখতে এই সফটওয়্যার গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। 

Secure Gallery - গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

Secure Gallery এই সফটওয়্যার এর মাধ্যমে আপনারা নিজের মোবাইলের সকল ভিডিও এবং ছবিগুলো পাসওয়ার্ড দ্বারা লক করে রাখতে পারবেন। 

আপনার যদি উদ্দেশ্য হয়ে থাকে। মোবাইলের গ্যালারিতে থাকা, সকল ছবি এবং ভিডিও গুলো যাতে কেউ দেখতে না পারে। তাহলে এই সাধারণ গ্যালারি লক সফটওয়্যারটি আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজে আসবে। 

আপনার গ্যালারি লক সফটওয়্যার প্রয়োজন হলে একটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। 

Folder Lock - গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

আপনারা এই সফটওয়্যার ব্যবহার করে মোবাইলে থাকা। সকল প্রকার ফাইল, ছবি, ভিডিও, ডকুমেন্ট, কন্টাক্ট লিস্ট, অডিও রেকর্ডিং ইত্যাদি সকল প্রকার ফাইল গুলোকে পাসওয়ার্ডের মাধ্যমে লক করে রাখতে পারবেন। 

আপনি যদি নিজের মোবাইলে ডাটা এবং ফাইল গুলোকে সিকিউরিটি এবং প্রাইভেসি নিয়ে চিন্তায় থাকেন। তাহলে এই সফটওয়্যারটি আপনার সবথেকে কাজে আসবে। 

তাই আপনি মোবাইলের পর্যাপ্ত সিকিউরিটি দিতে চাইলে, ফোল্ডার লক সফটওয়্যারটি গুগল প্লে স্টোর থেকে একদম বিনামূল্যে ডাউনলোড করে নিন। 

Lock your Folder - গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি নিজের মোবাইলের ফাইল ও ফোল্ডার গুলোকে লক করে সুরক্ষিত করতে চান? তাহলে এই অ্যাপটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ। 

আপনার মোবাইলে লক করে রাখা ফাইল বা ফোল্ডারগুলোকে কেউ কখনো দেখতে পারবে না। আপনি সফটওয়্যার ব্যবহার করে আনলিমিটেড ফোল্ডার গুলোকে লক করে সুরক্ষিত রাখতে পারবেন। 

তাই অন্যান্য গ্যালারি লক সফটওয়্যার এর মত, এই সফটওয়্যার ও আপনার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন। 

Safe Folder - গ্যালারি লক সফটওয়্যার

Safe folder ব্যবহার করে আপনার নিজের মোবাইলের প্রাইভেট ছবি, ভিডিও, কন্টাক্ট লিস্ট, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, গুগল ড্রাইভ ইত্যাদি হাইড করে রেখে দিতে পারবেন। 

যখন অন্য কেউ আপনার মোবাইলটি ব্যবহার করতে চাইবে। তখন সে মোবাইলের কোন ডাটা খুঁজে পাবে না। 

তাই আপনার মোবাইলটি সেফ রাখতে চাইলে গুগল প্লে স্টোর থেকে এই সফটওয়্যার ডাউনলোড করুন। 

FolderVault - গ্যালারি লক সফটওয়্যার

আপনারা এই সফটওয়্যার কেউ গ্যালারি লক সফটওয়্যার হিসেবে বলতে পারেন। এই সফটওয়্যার এর মাধ্যমে যে কোন এন্ড্রয়েড মোবাইলের ফাইল হাইড রাখতে সক্ষম।

এ সফটওয়্যার দিয়ে আপনারা পার্সোনাল সকল প্রকার ছবিগুলোকে ব্লক করে রাখতে পারবেন সেই সাথে প্রয়োজনীয় সকল ভিডিওগুলোকে হাইড করে রাখতে পারবেন। তাই সময় নষ্ট না করে গুগল প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিন। 

আরো পড়ুনঃ Captcha Entry করে অনলাইনে ইনকাম করার উপায়। অনলাইন ইনকাম বাংলাদেশি সাইট

শেষ কথাঃ

তো বন্ধুরা আপনারা যারা smart android ফোন গুলো ব্যবহার করেন। তাদের ফোনটি অন্যের হাত থেকে সুরক্ষিত করে রাখতে চাইলে, অবশ্যই আপনার ফোনটি গ্যালারি লক করে রাখতে হবে। 

কারণ একটি ফোনের গ্যালারিতে বিভিন্ন ধরনের পার্সোনাল ছবি এবং ভিডিও থাকতে পারে। তাই সেগুলোকে সুরক্ষিত করে রাখতে চাইলে গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করে নেবেন। 

কোথায় থেকে কোন ধরনের সফটওয়্যার ডাউনলোড করবেন। সে বিষয়ে আমরা উপরে উল্লেখিত আলোচনায় জানিয়ে দিয়েছি। 

এখন আমাদের এই আর্টিকেলটি আপনার কাছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন সেই সাথে আপনার বন্ধু-বান্ধবদের গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে জানাতে ভুলবেন না। তার জন্য একটি সোশ্যাল মিডিয়া শেয়ার করে দিবেন। 

ধন্যবাদ।

Related News

View All

To Write Your Thoughts Please Log in First

Login
Home
Task
My Team
Latest News
User Guide