icon
Article Details

যাদের একাধিক আইডি আছে তাদের সকল আইডি রিমোভ হয়ে যাবে।

Captcha Entry করে অনলাইনে ইনকাম করার উপায়। অনলাইন ইনকাম বাংলাদেশি সাইট

img by Ashik
13 Nov, 2023

বর্তমানে অনলাইনে ইনকাম করার অনেক মাধ্যম রয়েছে তার মধ্যে সবচেয়ে সহজে ইনকাম করা যায় এমন একটি মাধ্যম হলো ক্যাপচা এন্ট্রি করে ইনকাম। ক্যাপচা এন্ট্রি করে ইনকাম অর্থাৎ ডাটা এন্ট্রির একটি অংশ। আপনারা অনেকেই অনলাইনে খুজেন কিভাবে ডাটা এন্ট্রি করে ইনকাম করব। ডাটা এন্ট্রির মধ্যেই একটি হচ্ছে ক্যাপচা এন্ট্রি। যেখানে এলোমেলো কিছু ওয়ার্ড বা সংখ্যা থাকবে সেগুলো কোন একটি বক্সে লিখে সাবমিট দিলেই আপনার ক্যাপচাটি এন্ট্রি হয়ে যাবে।

কিভাবে কিভাবে ক্যাপচা ইনকাম করবেন

আপনি যদি ক্যাপচা এন্ট্রি করে অনলাইনে ইনকাম করতে চান সে ক্ষেত্রে আপনাকে জানতে হবে ক্যাপচা কি কিভাবে কাজ করে। তাছাড়া আপনাকে অবশ্যই ভালো একটি ক্যাপচা এন্ট্রি করে ইনকাম করার ওয়েবসাইট খুঁজে বের করতে হবে। এবং আপনাকে জানতে হবে এখানে কি পরিমানে কাজ করতে পারবেন এবং দৈনিক কত টাকা ইনকাম করা যাবে। 

আজকে আমি আপনাদের সাথে আলোচনা করছি কিভাবে ক্যাপচা এন্ট্রি করে অনলাইন থেকে ইনকাম করবেন তার একটি ট্রাস্টেড ওয়েবসাইট নিয়ে।

কোথায় কাজ করবো?

বর্তমানে অনেক ওয়েবসাইটে ক্যাপচা এন্ট্রি করে ইনকাম করা যায়। প্রথমে আপনাকে অনলাইনে সার্চ করে খুঁজে বের করতে হবে আপনি কোন সাইডে কাজ করবেন। এবং সেই সাইটটি ঠিকঠাকভাবে কাজ করে কিনা সেটাও আপনাকে জেনে নিতে হবে। 

আমি আজকে যে সাইটটি আপনাদের সাথে শেয়ার করব সেটি হচ্ছে হতভাগা ডটকম। এবং অন্য আরেকটি ওয়েবসাইট হচ্ছে সহজ ইনকাম ডটকম। এ দুটি ওয়েবসাইটি বাংলাদেশি ওয়েবসাইট। এবং এখানে আপনি কাজ করে বিকাশ রকেট নগদ এবং ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

কত টাকা ইনকাম করা যাবে?

আপনারা এই সমস্ত ওয়েবসাইটগুলিতে Captcha Entry ছাড়াও আরো দশটি মাধ্যমে ইনকাম করতে পারবেন। এবং প্রত্যেকটি কাজ খুবই সহজ। আপনি যদি এই ওয়েবসাইটগুলোতে কাজ করেন তাহলে প্রতি মাসে ৩০০০ টাকা থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। এবং এই সাইটগুলি খুব ট্রাস্টেড ভাবে পেমেন্ট করে আসছে। 

কিভাবে ক্যাপচা এন্ট্রির কাজ করব?

আপনি যদি এই সাইটগুলো থেকে ইনকাম করতে চান তাহলে প্রথমে আপনাকে এই ওয়েবসাইটের রেজিস্টার মেম্বার হতে হবে। এ ওয়েবসাইট গুলিতে সম্পূর্ণ ফ্রিতে মেম্বারশিপ নিতে পারবেন। আপনাকে কোনরকম ইনভেস্ট করতে হবে না। রেজিস্টার করার পরে এই ওয়েবসাইটের নিচে থাকা টেপগুলো থেকে ইউজার গাইড এ ক্লিক করলেই আপনি সকল ডিটেলস জানতে পারবেন। 

ইউজার গাইড থেকে কিভাবে কাজ করবেন সকল বিস্তারিত জেনে সঠিকভাবে কাজ করুন ভালো পরিমানে ইনকাম করতে পারবেন। 

ক্যাপচা এন্ট্রি করে ইনকাম করার জন্য,

  • প্রথমে আপনাকে লগইন করতে হবে।
  • অতঃপর ট্রাস্ট পেজে প্রবেশ করতে হবে। সেখানে প্রায় ১০ টি ইনকামের মাধ্যম রয়েছে সেখান থেকে যেকোন একটি মাধ্যম নির্ধারন করতে হবে।
  • অতঃপর নিয়ম অনুযায়ী কাজ করতে হবে।

Details in image

Captcha Entry করে অনলাইনে ইনকাম করার উপায়। অনলাইন ইনকাম বাংলাদেশি সাইট

এছাড়া আরও পায় ১০ টি মাধ্যমে হতভাগা ডট কম থেকে ইনকাম করতে পারবেন।

১। রেফার করে অনলাইনে ইনকাম

২। টিম তৈরি করে অনলাইনে ইনকাম

৩। ক্যাপচা এন্ট্রি করে অনলাইনে ইনকাম

৪। গুগল সার্চ করে অনলাইনে ইনকাম

৫। বিভিন্ন ধরনের আর্টিকেল পড়ে অনলাইনে ইনকাম

৬। আর্টিকেল শেয়ার করে অনলাইনে ইনকাম

৭। মাইক্রো টাস্ক কমপ্লিট করে অনলাইনে ইনকাম

৮। গেমস খেলে অনলাইনে ইনকাম

৯। স্পিন এন্ড আর্ন থেকে অনলাইনে ইনকাম

১০। প্রতিদিন আর্টিকেল লিখে অনলাইনে ইনকাম

Tracking Code: 462750

আরও বিস্তারিত জানতে আমাদের ভিডিও গাইড দেখুন।

Related News

View All

To Write Your Thoughts Please Log in First

Login
Home
Task
My Team
Latest News
User Guide