icon
Article Details

নোটিশ: পেমেন্ট সংক্রন্ত নীতিমালা পরিবর্তন করা হয়েছে। নীতিমালা পড়ে একশন নেয়ার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় পেমেন্ট নিয়ে বিরম্বনায় পড়তে পারেন। বিস্তারিত বিস্তারিত এখানে

অ্যাপ এর মাধ্যমে অনলাইন থেকে ইনকাম করার উপায় - কিভাবে অ্যাপ এর মাধ্যমে ইনকাম করবো।

img by Sara ibnat
29 Dec, 2023

বর্তমানে আমরা সবাই কমবেশি অনলাইন ইনকাম অ্যাপস এর কথা জানি।কিন্তু তার ভিতর বেশির ভাগ অ্যাপস গুলো ফেইক হয়। আজকের আর্টিকেল এর মাধ্যমে আমরা অনলাইন ইনকাম এর কয়েকটি অ্যাপস এর নাম জানবো।

অনলাইন ইনকাম অ্যাপস কী?

অনলাইন ইনকাম অ্যাপস বলতে আমরা বুঝি যে সকল অ্যাপস থেকে  অনলাইনে ইনকাম করা যায়। আজকের আর্টিকেল এর মাধ্যমে আমরা সেই সকল অ্যাপস এর নাম জানবো।

Content creation apps 

content creation apps ব্যবহার করে আপনি আপনার মোবাইল এ ভিডিও তৈরি করে অনলাইন থেকে সহজ এ ইনকাম করতে পারবেন।

যদি আপনার মধ্যে ভিডিও তৈরি করার প্রতিভা থেকে থাকে তাহলে আপনি আপনার মোবাইল এ এই অ্যাপস গুলো ব্যবহার করে YouTube, TikTok, Instagram এর মত নানান platform এর মাধ্যমে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

Freelancing platforms

আমরা সবাই কমবেশি freelancing এর নাম জানি । বর্তমান সময়ে অনলাইন ইনকাম করার একটা জনপ্রিয় মাধ্যম হিসেবে পরিচতি freelancing । কমবেশি সবাই নিজেকে একজন দক্ষ freelancer হিসেবে গড়ে তুলতে চেষ্টা করেছে। freelancing platforms এ নিজের দক্ষতা কাজে লাগিয়ে বিভিন্ন clinets বিভিন্ন কোম্পানি থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারছে।

Tutoring or teaching apps

আপনার যদি কোন একটা বিষয়ে অভিজ্ঞতা থাকে এবং সেই বিষয় এ বুঝিয়ে বলার ক্ষমতা থাকে তাহলে আপনি আপনার মোবাইল এ নানান রকম teaching apps ব্যবহার করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়া আপনি অনলাইনে Zoom apps এর মাধ্যমে অনলাইনে ক্লাস চালু করতে পারেন ।

Survey and task apps 

Swagbucks, Google opinion rewards, survey junkie, Inboxdollars ইত্যাদির মত নানান রকম অ্যাপস থেকে আপনি পেইড সার্ভে করে, রেফার করে, এবং ছোট ছোট কাজ করে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

তবে এই সব অ্যাপস ব্যবহার করে আপনি খুব সামান্য টাকা ইনকাম করতে পারবেন।

Stock photography apps

যদি আপনি ছবির স্টক রাখেন বা তুলতে লাইক করেন তাহলে আপনি আপনার এই সখ টাকে কাজে লাগিয়ে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

আমরা কমবেশি সবাই picture তুলতে লাইক করি । আপনার তোলা এই picture গুলো আপনি অনলাইন এ বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন । অনলাইনে picture বিক্রি করার কয়েকটি সাইট হলো Shutterstock, Adobe stock, Getty images , Foap ইত্যাদি অ্যাপস গুলো আপনি ব্যবহার করতে পারেন।

যখন আপনার তোলা এই সব picture গুলো কোনো একটি কোম্পানি বা ব্যাক্তির দ্বারা কেনা হয় তখন আপনাকে কিছু টাকা কমিশন হিসেবে দিয়ে দেওয়া হয়।

মূলকথা,,

বর্তমান সময়ে নিজেকে প্রমাণ করার নানা রকম উপায় রয়েছে।আপনি আপনার সময় অ্যান্ড দক্ষতা কাজে লাগিয়ে নিজেকে একজন দক্ষ মানুষ হিসেবে গড়ে তুলতে চেষ্টা করতে পারেন।অনলাইন ইনকাম অ্যাপস গুলো আপনাকে অনেক সাহায্য করতে পারে। 

Related News

View All

To Write Your Thoughts Please Log in First

Login
Home
Task
My Team
Latest News
User Guide