icon
Article Details

যাদের একাধিক আইডি আছে তাদের সকল আইডি রিমোভ হয়ে যাবে।

ভিডিও গান অডিও করার সফটওয়্যার এখানে। কিভাবে ভিডিও থেকে অডিও গান শুনা যায়

img by Tarek
12 Dec, 2023

বর্তমান সময়ে অনেকেই ভিডিও গানগুলো অডিও করে দেখতে পছন্দ করেন। তাই তারা google সন্ধান করে জানতে চাই ভিডিও গান অডিও করার কোন সফটওয়্যার আছে কিনা? 

এখন আপনি যদি ভিডিও গান অডিও করার সফটওয়্যার খোঁজেন? তাহলে সঠিক একটি ওয়েবসাইটে চলে এসেছেন। অনলাইনে এমন অসংখ্য পরিমাণের ভিডিও গান অডিও করার সফটওয়্যার রয়েছে, যেগুলো একদম ফ্রিতে ব্যবহার করতে পারবেন। 

মানুষ ভিডিও গান দেখার বিপরীতে অডিও গান শুনতে বেশি পছন্দ করে কারণ- দীর্ঘ সময় ভিডিও গান দেখতে চোখের সমস্যা দেখা দিতে পারে, দ্রুত মোবাইলের চার্জ শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। এই সকল বিষয়গুলো বিবেচনা করে, অনেকেই ভিডিও গান গুলো অডিও করার চেষ্টা করেন। 

তাই আপনি যদি ভিডিও গানগুলোকে অডিও করতে চান? তাহলে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে। আমরা আপনাকে এমন কিছু জনপ্রিয় ভিডিও গান অডিও করার সফটওয়্যার এর বিষয়ে বলব। সেই সফটওয়্যার গুলো ডাউনলোড। 

ভিডিও গান অডিও করার সফটওয়্যার ডাউনলোড করুন এখানে।

ভিডিও গান আসলে কি অডিও করা যায় ?

আপনার যদি প্রশ্ন করেন ভিডিও গান আসলে কি অডিও করা যায়। তাহলে এর উত্তর বলব হ্যাঁ অবশ্যই আপনারা চাইলে, শুধুমাত্র ভিডিও গান নয় যেকোনো ধরনের ভিডিও অডিওতে কনভার্ট করে নিতে পারবেন। 

আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা ভিডিও গান অডিও করতে পারে না। তাই তাদের জন্য আর্টিকেলটি প্রস্তুত করেছি। 

যাতে করে তারা সহজেই পছন্দের ভিডিও গান গুলো অডিওতে রূপান্তরিত করতে পারে সফটওয়্যার দ্বারা। 

কিন্তু আপনি কোন ধরনের সফটওয়্যার ডাউনলোড করলে, কোন প্রকার ঝামেলা ছাড়াই ভিডিও গান অডিও করতে পারবেন। সেই সকল সফটওয়্যার সম্পর্কে জানিয়ে দেব। 

ভিডিও গান অডিও করার সফটওয়্যার

আপনি যদি অনলাইনে নতুন হন। তাহলে আমি আপনার সুবিধার জন্য ভিডিও গান অডিও করার কিছু সফটওয়্যার সম্পর্কে বলে দেব। যে সফটওয়্যার গুলো ব্যবহার করে আপনি সহজেই ভিডিও গান অডিও করতে পারবেন। 

আর এই সকল সফটওয়্যার মানুষ দীর্ঘদিন যাবত ব্যবহার করে আসছে। তো আসুন ভিডিও গান অডিও করার সেই জনপ্রিয় মোবাইল অ্যাপস এবং সফটওয়্যার সম্পর্কে জেনে নেই।

Video to MP3 Converter App - ভিডিও গান অডিও করার সফটওয়ার

আপনি যদি সাথে সাথে ভিডিও গান অডিও করার সফটওয়্যার খুঁজেন তাহলে প্রথমে আপনাকে বলব ভিডিও টু mp3 কনভার্টার ডাউনলোড করতে পারেন। 

এখন আপনার প্রশ্ন হতে পারে যে, ভিডিও গান অডিও করার এই সফটওয়্যারটি কোথায় পাবো। এক্ষেত্রে আপনাকে বলব আপনার মোবাইলে থাকা গুগল প্লে স্টোরে গিয়ে, এই ভিডিও গান অডিও করার সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে পারবেন। 

এই সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য প্রথমে গুগল প্লে স্টোরে যাবেন। তারপরে, Video to MP3 Converter App লিখে সার্চ করবেন। তারপর আপনার সামনে, অ্যাপসটি চলে আসবে আপনার সরাসরি ইন্সটল বাটনে ক্লিক করে মোবাইলে ডাউনলোড করে নিতে পারবেন। 

তারপর আপনি কোন ধরনের ভিডিও গান বা ভিডিও চিত্রগুলো অডিওতে রূপান্তর করে, শুনতে চান? সেগুলো সেই সফটওয়্যারে প্রবেশ করিয়ে, কিছু মুহূর্তের মধ্যে ভিডিও গুলো অডিওতে অর্থাৎ mp3 তে কনভার্ট করে নিতে পারবেন। 

আরেকটি কথা না বললেই নয়, এখন পর্যন্ত এই ভিডিও টু mp3 কনভার্টার গুগল প্লে স্টোর থেকে 10 মিলিয়নের বেশি ডাউনলোড করা হয়েছে। তাহলে বুঝতেই পারছেন কতটা জনপ্রিয় এই অ্যান্ড্রয়েড সফটওয়্যারটি। 

এখন আপনি যদি মোবাইলের পাশাপাশি কম্পিউটার বা ল্যাপটপে, ভিডিও গানগুলো অডিওতে রূপান্তরিত করতে চান? সে ক্ষেত্রে অনলাইন ওয়েবসাইট ব্যবহার করতে হবে। 

আর অনলাইন থেকে কম্পিউটারে ল্যাপটপের জন্য ভিডিও গান অডিও করার সেরা টুলস হলো-  www.freeconvert.com

আপনারা উপরের ওয়েবসাইটে প্রবেশ করে, Choose Files নামের একটি অপশন দেখতে পারবেন। সেখানে ক্লিক করলে আপনার কম্পিউটার থাকা স্টোরেজে নিয়ে যাওয়া হবে। আপনি কোন ধরনের ভিডিও অডিও করতে চান সেটি সিলেক্ট করে আপলোড করবেন। 

কয়েক সেকেন্ডের মধ্যে আপনার ভিডিও গানটি অডিওতে কনভার্ট হয়ে যাবে। তারপর আপনার সেটি ডাউনলোড করে, রেখে দিতে পারবেন। 

শেষ কথাঃ

আমরা আশা করব, যারা এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করেন এবং কম্পিউটার ব্যবহার করেন। তারা উভয়েই আজকের আর্টিকেল পড়ে, জানতে পারলেন কিভাবে ভিডিও গান অডিও করতে হয়। অর্থাৎ ভিডিও গান অডিও করার সফটওয়্যার কোনগুলো এবং অনলাইন ওয়েবসাইট কোনগুলো। 

এখন এই আর্টিকেল সম্পর্কে আপনার যদি আরো কোন কিছু জানা থাকে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দেবেন। 

সেই সাথে মোবাইলের প্রয়োজনীয় আরো কিছু অ্যাপস ডাউনলোড করতে চাইলে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন। 

ধন্যবাদ।

Related News

View All

To Write Your Thoughts Please Log in First

Login
Home
Task
My Team
Latest News
User Guide