হতভাগা ডটকম ওয়েবসাইটে মূলত তৈরি করা হয়েছে যারা অনলাইনে নতুন ইনকাম করতে আগ্রহী তারা যেন প্রতিদিন অন্তত কিছু টাকা ইনকাম করতে পারে পাশাপাশি অন্যান্য কাজ শিখতে পারে।

আমাদের এই ওয়েবসাইটে কাজ করে প্রতিদিন একটি ইউজার 200 টাকা থেকে 500 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবে এবং চাইলে এর চেয়ে বেশি ইনকাম করতে পারবে। হতভাগা ডটকম ওয়েবসাইট থেকে ইনকাম করতে চাইলে অবশ্যই হতভাগা ডটকম-এর যে কিছু নিয়মকানুন আছে সেগুলো মেনে কাজ করতে হবে।

হতভাগা ডট কম নির্মানকাল

আমাদের এই ওয়েবসাইট টি  টেম্পরারী রিলিজ হয়েছে ০১ ই এপ্রিল ২০২২ ইং তারিখে। এবং ফুল ভার্সন রিলিজ হয়েছে ০৭ ই এপ্রিল ২০২২ ইং তারিখে। 

হতভাগা ডটকম নির্মাণের কারণঃ

এই ওয়েবসাইটটি মূলত নির্মাণ করা হয়েছে যারা নতুন অনলাইনে বিভিন্ন কাজ শিখছে শেখার পাশাপাশি যেন তাদের মোবাইল বিল এবং টুকিটাকি খরচ চালিয়ে নিতে পারে সে জন্য তৈরি করা হয়েছে। 

এই ওয়েবসাইটটিতে এমন কিছু ফিচার যুক্ত করা হয়েছে যে ফিচারগুলো থেকে একজন ইউজার খুব সহজেই প্রতিদিন কাজ করতে পারবে।

এছাড়াও একজন ছাত্র ছাত্রী চাইলে প্রতিদিন 1 থেকে 3 ঘন্টা কাজ করে তার টুকিটাকি খরচ চালিয়ে নিতে পারবে।

হতভাগা ডটকম এর ফিচারসমূহঃ

কিভাবে ইউজারদের পেমেন্ট করা হয়ঃ

আমাদের ওয়েবসাইটে কি পরিমাণে ইনকাম হয় তার একটি ক্যালকুলেট আমরা করে নিয়েছি। এবং যখন একজন ইউজার আমাদের ওয়েবসাইটে কাজ করে আমাদের ইনকামের একটি অংশ তাদেরকে আমরা পেমেন্ট করে থাকি। এতে করে আমাদের ওয়েবসাইটের মেইনটেনেন্স এর যাবতীয় খরচ বাদ দিয়ে ইউজার দের কিছু লাভ থাকে।

তবে হ্যা আমাদের ইনকাম না হলে আমরা ইউজারদের কখনোই পেমেন্ট করতে পারবোনা। আমরা যাতে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারি তার জন্য ইউজারদের সহযোগিতা একান্ত ভাবে কাম্য।

আমরা কিভাবে ইনকাম করে থাকিঃ

আমাদের ওয়েবসাইটে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন প্রদর্শন করে কিছু ইনকাম করি এবং বেশকিছু স্পন্সর পোস্ট করার মাধ্যমে ইনকাম করে থাকি।

ইউজারদের করণীয়ঃ

আমাদের এই ওয়েবসাইটে যে সমস্ত ইউজাররা কাজ করবে তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট এর নীতিমালা মেনে কাজ করতে হবে। যদি ইউজাররা নীতিমালা মেনে কাজ করে তাহলে অবশ্যই আমরা আমাদের ওয়েবসাইট থেকে ইউজারদের পেমেন্ট করে চালিয়ে যেতে পারবো। 

তবে হ্যাঁ যদি ইউজারদের গাফিলতি বা নিয়ম অনুযায়ী কাজ না করে সেক্ষেত্রে আমাদের ইনকাম কমে যাবে আর আমরাও ইউজারদের পেমেন্ট দিতে বাধ্য হব। কেননা আমরা আমাদের নিজস্ব ফান্ড থেকে ইউজারদের পেমেন্ট করতে পারবোনা।

তবে মজার বিষয় হলো যদি ইউজাররা নিয়ম অনুযাযী কাজ করেন তাহলে তার ওজন লাভবান হবেন আমরাও তাদেরকে আজীবন সেবা দিয়ে যেতে পারবো আমরা সেভাবে আমাদের এই ওয়েবসাইটটি নির্মাণ করেছি।

আমাদের ওয়েবসাইটের ব্যাপারে আপনার যদি কোন মতামত, পরামর্শ, বা যোগাযোগের প্রয়োজন হয় তাহলে এখানে যোগাযোগ করুন। এবং আমাদের ওয়েবসাইটের সকল নীতিমালা এখনে দেখুন। এই ওয়েবসাইট থেকে কিভাবে ইনকাম করবেন বিস্তারিত এখানে দেখুন। আমাদের ওয়েবসাইটের ভিডিও ইউজার ম্যানুয়াল এখানে।

ধন্যবাদ