icon
Article Details

যাদের একাধিক আইডি আছে তাদের সকল আইডি রিমোভ হয়ে যাবে।

টাকা আয় করার বিদেশি ইনকাম ওয়েবসাইট | প্রতিদিন 1500 টাকা আয় করুন।

img by Tarek
29 Nov, 2023

আমাদের জানামতে অনলাইন সেক্টরে এখন টাকা ইনকাম করার অসংখ্য মাধ্যম রয়েছে। সেই মাধ্যমগুলোর মধ্যে আছে এমন কিছু বিদেশি ইনকাম ওয়েবসাইট। সেই সাইট গুলোতে গিয়ে কোন ধরনের টাকা ইনভেস্ট করা ছাড়াই ইনকাম করার সুযোগ পেয়ে যাবেন। 

কিন্তু কোন প্রকার ইনভেস্ট না করে, ইনকাম করার ওয়েবসাইট গুলোর বেশিরভাগ সময় তেমন বেশি পরিমাণে ইনকাম করার সুযোগ প্রদান করবে না। তবে আপনি উক্ত ওয়েবসাইট গুলো ব্যবহার করে, দক্ষতার সাথে কাজ করতে পারলে প্রতিদিন 1000-1500 টাকা বা তার বেশি পরিমানের টাকা ইনকাম করতে পারবেন। 

তাই আমাদের আজকের এই আর্টিকেলে, আপনাদের এমন কিছু টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট সম্পর্কে বলবো। সে ওয়েবসাইট গুলোতে কাজ করার আপনার যদি নূন্যতম দক্ষতা থাকে তাহলে, প্রচুর পরিমাণে টাকা ইনকাম করা সম্ভব হবে।

টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট | প্রতিদিন 1500 টাকা আয় করুন।

কোনো ইনভেস্ট ছাড়া ইনকাম করাটা কি সম্ভব ?

আপনাদের যদি প্রশ্ন হয় কোন ইনভেস্ট ছাড়া ইনকাম করাটা কি সম্ভব? তাহলে এর উত্তরে বলব হ্যাঁ অবশ্যই সম্ভব। 

কারণ ইন্টারনেটে এমন অসংখ্য টাকা আয় করার রিয়েল ইনকাম সাইট গুলো আছে। যেগুলোতে নিজের নামে একটি অ্যাকাউন্ট তৈরি করে, ছোট ছোট কাজগুলো করার বিনিময়ে ডলার ইনকাম করতে পারবেন। 

তাই বলা যেতে পারে টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম সাইটগুলোতে কাজ করার জন্য আপনাকে কোন প্রকার ইনভেস্ট করতে হবে না। 

কিন্তু আপনি কোন ওয়েবসাইট গুলোতে কাজ করছেন। এবং কি পরিমানের সময় দিয়ে কাজ করছেন। সেটির উপর নির্ভর করবে আপনার ইনকামের পরিমাণ। 

Article লিখে অনলাইনে ইনকাম বাংলাদেশি সাইট । হতভাগা ডট কম

বর্তমানে অসংখ্য পরিমাণের বিদেশি ইনকাম সাইট রয়েছে। যেগুলোতে নিয়মিত ছোট ছোট কাজগুলো করে, ইনকাম করতে পারলেও সেই ইনকাম অনেক সামান্য পরিমাণের হয়ে থাকে। 

অন্যদিকে আপনি যদি বিদেশি ওয়েবসাইট গুলোর মধ্যে youtube, ব্লগার ইত্যাদির মত বিদেশী সাইটগুলো ব্যবহার করেন। তাহলে অন্যান্যদের মতো আপনিও এই টাকা আয় করার রিয়েল বিদেশি সাইট থেকে মাসে লাখ টাকা পর্যন্ত রোজগার করতে পারবেন। 

তাই আপনি যদি অনলাইন সেক্টরে কাজ করতে চান? এবং টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম সাইট খোঁজেন তাহলে, আপনাদের এমন কিছু সাইট নিয়ে কাজ করতে হবে যেগুলোতে অল্প কাজ করে বেশি টাকা ইনকাম করা যায়। 

চিন্তার কোন কারণ নেই আমি আপনাদের এমন কিছু রিয়েল বিদেশি ইনকাম সাইট সম্পর্কে বলে দেবা। যেগুলোতে কাজ করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট

টাকা আয় করার রিয়াল বিদেশী ইনকাম সাইট গুলো বর্তমানের ডিজিটাল জগতে, বিভিন্ন কাজের বিনিময়ে কত টাকা প্রদান করে থাকে। অনলাইন থেকে দ্রুত টাকা ইনকাম করার জন্য অনেকেই বিদেশি ইনকাম সাইটগুলো ব্যবহার করা যাচ্ছে। 

তাই আমি আপনাদের এমন কিছু টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম সাইট সম্পর্কে বলে দেব। যে ওয়েবসাইট গুলোতে দক্ষতার সাথে কাজ করতে পারলে, ভালো পরিমাণের ইনকাম জেনারেট করতে পারবেন। 

তো আসন আর সময় নষ্ট না করে, রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক। 

ySense - টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট

অনলাইন থেকে দ্রুত টাকা আয় করার জন্য অনলাইন পেইড সার্ভে ওয়েবসাইট গুলো অনেকেই পছন্দ করে থাকে। আমার মতে অনলাইন সার্ভিসগুলো ইন্টারনেট থেকে টাকা ইনকাম করার সেরা একটি মাধ্যম। 

এক্ষেত্রে জনপ্রিয় একটি সার্ভে ওয়েবসাইট হলো- ySense. এই ওয়েবসাইটটি গ্লোবাল অনলাইন কমিউনিটি। এখানে একাধিক টাকা ইনকাম করার উপায়। 

Earn daily $100 Make money online for free || Online Money Macking Idea

আপনারা এই ওয়েবসাইটে প্রবেশ করে একদম বিনামূল্যে একাউন্ট তৈরি করে, পেই সার্ভে, ক্যাশ অফার গুলো সম্পন্ন করার মাধ্যমে এই ওয়েবসাইট দ্বারা ইনকাম করতে পারবেন। 

সেই সাথে আপনারা এই ওয়েবসাইটে ভিডিও দেখে, বিভিন্ন ধরনের ওয়েবসাইট এবং অ্যাপসগুলো ব্যবহার করে, অ্যাপস ডাউনলোড করে এবং অন্যান্য ব্যক্তিদের রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। 

আর সবথেকে মজার বিষয় হলো আপনারা এই ওয়েবসাইটে বিশ্বের যে, কোন দেশের নাগরিক হয়েও কাজ করার সুযোগ পাবেন। 

YouTube - টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট

তো অনলাইন ইনকাম বিষয়ে যখন কথা আসে বিদেশে রিয়েল ইনকাম সাইট তখন ইউটিউবের কথা না বললেই নয়। আমরা সকলেই বেশিরভাগ সময় ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও দেখে সময় কাটাতে পছন্দ করি। 

কিন্তু অনলাইনে টাকা আয় করার জন্য ইউটিউব এখন সব থেকে বিশ্বস্ত এবং লাভজনক একটি বিদেশি ইনকাম সাইট।

বর্তমান সময়ের যে কেউ চাইলেই, নিজের একটি জিমেইল একাউন্ট দিয়ে ফ্রিতে ইউটিউব চ্যানেল তৈরি করে নিতে পারে। এবং ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিও কনটেন্ট আপলোড করার মাধ্যমে, প্রতি মাসে হাজার হাজার ডলার ইনকাম করতে পারে। 

তাই আপনি যদি অনলাইনে বিদেশী সাইটগুলো থেকে দ্রুত ইনকাম করতে চান? তাহলে আমি আপনাকে পরামর্শ দেবো, একটি ইউটিউব চ্যানেল আপনার জন্য নয়। তার কারণ youtube এ একটি চ্যানেল তৈরি করলেই ইনকাম হওয়া শুরু হবে না। 

কারণ youtube এ মানুষের চাহিদা সম্পন্ন বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করতে হয়। আর সে অনুযায়ী আপনি যখন ভিডিও গুলো তৈরি করে আপলোড করবেন। যখন দর্শক আপনার ভিডিও পছন্দ করবে। তখন আপনারা ইউটিউব থেকে ইনকাম করার চিন্তা করতে পারবেন। 

গুগল এডসেন্স কি? গুগল এডসেন্স থেকে টাকা আয় করার সহজ উপায়।

মূলত youtube চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করার মাধ্যমে যখন দেখবেন। আপনার চ্যানেলে হিউজ পরিমানের ভিজিটর প্রবেশ করছে। তখন আপনারা youtube চ্যানেল মনিটাইজেশন করার জন্য গুগল অ্যাডসেন্স এ আবেদন করবেন। 

আর গুগল এডসেন্স আবেদন করার জন্য, ইউটিউবের দেয়া শর্ত অনুযায়ী আপনাকে, ভিডিওতে ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম এবং ১ হাজার সাবস্ক্রাইবার পূরণ করতে হবে। আপনি শর্তটি অনুসরণ করে, এডসেন্সে আবেদন করলে, অ্যাপ্রভাল পেয়ে যাবেন। 

আর ইউটিউবের জন্য গুগল এডসেন্স অ্যাপ্রভাল হয়ে গেলে, আপনারা এডসেন্স দ্বারা বিজ্ঞাপন দেখিয়ে প্রতিটি ভিডিও থেকে ইনকাম করার সুযোগ পেয়ে যাবেন। আর আপনি যদি একজন সফল ইউটিউবার হতে পারেন তাহলে মাস শেষে এক লাখ টাকা অনায়াশায় করতে পারবেন। 

Swagbucks - টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট

Swagbucks একই জনপ্রিয় বিদেশি ইনকাম সাইট। এই ওয়েব সাইটেও আপনারা কোন প্রকার ইনভেস্ট করা ছাড়াই টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইট থেকে আপনাকে বিভিন্ন ধরনের ছোট ছোট কাজগুলো দেয়া হবে যে কাজ গুলো সঠিকভাবে পূরণ করতে পারলে, ডলার ইনকাম করতে পারবেন। 

মাসে ৩০ হাজার টাকা আয় করার উপায় || অনলাইন এবং অফলাইন ইনকামের মাধ্যম।

আর আপনারা এই ওয়েবসাইটে কাজ করে যে পরিমাণ টাকা ইনকাম করবেন। তা পেপাল, গিফট কার্ড ইত্যাদির মাধ্যমে উত্তোলন করতে পারবেন। 

এই বিদেশি ইনকাম সাইটটি মূলত পেইড সার্ভে কাজ করার জন্য প্রস্তুত করা হয়েছে। এই ওয়েবসাইটে কাজ করার জন্য আপনাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হবে। আপনি যখন সেই প্রশ্নগুলোর উত্তর সঠিকভাবে দিতে পারবেন অর্থাৎ সার্ভে পূরণ করতে পারবেন। তখন আপনারা ইনকাম করা শুরু করতে পারবেন। 

2Captcha - টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট

2Captcha হচ্ছে একটি অনলাইন ক্যাপচা পূরণ প্লাটফর্ম। আপনারা চাইলে এই বিদেশী ইনকাম সাইটে বিভিন্ন ধরনের ক্যাপচা কোড পূরণ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। 

এই ওয়েবসাইটে একটি ফ্রি অ্যাকাউন্ট তৈরি করার পরে, 2Captcha এর পক্ষ থেকে বিভিন্ন ক্যাপচার কোড প্রদান করা হবে। যেগুলো আপনাকে টাইপ করার মাধ্যমে সমাধান করতে হবে। 

আপনাকে নির্দিষ্ট সময় দেয়া হবে যে সময়ের মধ্যে আপনি ক্যাপচা পূরণ করতে পারলে তার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন। tracking code: 915833

বিশেষ করে এই বিদেশী 2Captcha ওয়েবসাইটে 1000 ক্যাপচা পূরণের বিনিময়ে আপনাকে ১ ডলার দেয়া হবে। আপনি যদি দিনে চার থেকে পাঁচ হাজার ক্যাপচা পূরণ করতে পারেন। তাহলে বাংলাদেশী টাকায় প্রতিদিন 600 থেকে 700 টাকা ইনকাম করতে পারবেন। 

শেষ কথাঃ

তো বন্ধুরা আপনারা যারা অবসর সময় অনলাইনে ছোট ছোট কাজ করে ইনকাম করতে চান? তাহলে আমরা যে টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম সাইট সম্পর্কে জানিয়েছে সেখান থেকে যেকোন একটি ওয়েবসাইট বেছে নিয়ে টাকা আয় করার সুযোগটি নিতে পারেন। 

এছাড়া টাকা আয় করার রিয়েল বিদেশি ইনকাম ওয়েবসাইট আরও অসংখ্য পরিমাণে রয়েছে। যেগুলোতে আপনারা কোন প্রকার ইনভেস্ট ছাড়াই ইনকাম করা শুরু করতে পারবেন। 

আপনারা বিদেশি ইনকাম সাইট গুলোর পাশাপাশি। বাংলাদেশ ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে চাইলে, অর্থাৎ আপনি যদি আর্টিকেল লিখে ইনকাম করতে চান?

তাহলে আমাদের এই https://hotovaga.com ওয়েবসাইটে, ওয়েবসাইট ক্যাটাগরি অনুযায়ী আর্টিকেল লিখে প্রতিদিন টাকা ইনকাম করার সুযোগ নিতে পারেন। 

Related News

View All

To Write Your Thoughts Please Log in First

Login
Home
Task
My Team
Latest News
User Guide