পেমেন্ট/ Withdraw সংক্রান্ত নীতিমালা 

পেমেন্ট প্রোফ এখানে দেখুন

কত টাকা উইথড্রো দেওয়া যায়?

হতভাগা ডট কমে 200 পয়েন্ট= 20 টাকা হলে মোবাইল রিচার্জ এর মাধ্যমে উইথড্র নেওয়া যাবে। এবং 1000 পয়েন্ট = 100 টাকা বা তার বেশি হলে বিকাশ, নগদ  এরি মাধ্যমে পেমেন্ট নেয়া যাবে। তবে 100 টাকার বেশি হলে পেমেন্ট রিকোয়েস্ট দেয়ার অনুরোধ রইল।

কি কি মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়? কোন চার্জ আছে কিনা?

বিকাশ, নগদ, মোবাইল রিচার্জ । নগদ বা মোবাইল রিচার্জ এ উইথড্র দিলে কোন চার্জ নেই। তবে বিকাশ এর মাধ্যমে রিকোয়েস্ট দিলে সেন্ট মানি 5 টাকা চার্জ দিতে হবে।

পেমেন্ট দিতে কত সয়ম লাগে?

আমরা সাধারনত প্রতিদিন সকাল 10:00 টা থেকে রাত 8:00 টা পর্যন্ত পেমেন্ট দিয়ে থাকি। যারা আগে রিকোয়েস্ট দেয় তাদের পেমেন্ট আগে হয়। এই ভাবে সিরিয়ালী পেমেন্ট দেওয়া হয়।

প্রতিদিন কয়টি পেমেন্ট রিকোয়েস্ট দেওয়া যাবে?

প্রতি ঘন্টায় সর্বোচ্য একটি এবং প্রতিদিন সর্বোচ্য তিনটি পেমেন্ট রিকোয়েস্ট দেওয়া যাবে। প্রতি ঘন্টায় একটির বেশি পেমেন্ট রিকোয়েস্ট দিলে একটি রেখে বাকিগুলো কেনসেল করে দেওয়া হবে। 

পেমেন্ট কেন দেরি হয়?

আমাদের অনেক পেমেন্ট রিকোয়েস্ট থাকার কারনে সিরিয়ালী আসতে নরমালী 2/3 ঘন্টা সময় লাগে। যতি আগের পেন্ডিং কম থাকে তাহলে দ্রুত পেমেন্ট পেয়ে যাবেন।

আইডি সাসপেন্ড হলে পেমেন্ট পাব কিনা?

যদি ইনভেলিড কাজ, নীতিমালার না মেনে কাজ করলে, ফেক রেফার করলে, একই ডিভাইসে একাধিক আইডি খুললে আইডি সাসপেন্ড হয়। এমতাবস্থায় আইডি সাসপেন্ড হয়। আইডি সাসপেন্ড হলে কোন পেমেন্ট পাবেন না। 

পেমেন্ট অতিরিক্ত দেরি হলে বা না পেলে কি করবো?

আপনার পেমেন্ট যদি পেন্ডিং অবস্থায় থাকে তাহলে 24 ঘন্টা পর্যন্ত অপেক্ষা করুন। এর মধ্যে যদি পেমেন্ট না পান তাহলে আমাদের হেল্প লাইনে যোগাযোগ করুন।

আরও বিস্তারিত তথ্য পেতে আমাদের চ্যানেল সাবসক্রাউব করে রাখুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Subscribe