icon
Article Details

আমাদের সাইট এর আপডেট এর কাজ শেষ। এখন থেকে সবাই আগের মতো কাজ করতে পারবেন। এবং নিয়মিত পেমেন্ট হবে।

মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার ডাউলোড করুন - Girl Voice Speaking Software

img by Super Admin
22 Nov, 2023

আপনি কি বন্ধদের সঙ্গে মজা করার জন্য কন্ঠ পরিবর্তন করে কথা বলতে চান? বিশেষ করে, একজন ছেলে হয়ে মেয়ে কন্ঠে আবার একজন মেয়ে হয়ে ছেলে কন্ঠে কথা বলতে না? আপনার উত্তরে যদি হ্যা হয়। তাহলে সঠিক একটি ওয়েবসাইটে প্রবেশ করেছেন।

বিশেষ করে, যারা গুগলে সার্চ করে জানার চেষ্টা করেন, মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার কোন গুলো। এব কিভাবে মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার ডাউনলোড করব। 

তাদের জন্য মূলত আজকের এই আর্টিকেলটি পাবলিশ করা হয়েছে। 

আপনারা যারা বন্ধুদের সঙ্গে নিজের কন্ঠ পরিবর্তন করে কথা বলতে চান। তারা বর্তমান সময়ে অনেক ধরণের ভয়েস চেঞ্জার সফটওয়্যার পেয়ে যাবেন। তার মধ্যে থেকে আমারা আপনাদের সুবিধার জন্য এখানে বাছাই করা। ভালো কিছু মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার ডাউনলোড করার লিংক প্রদান করব। 

আর সবচেয়ে মজার বিষয় আপনারা উক্ত মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার গুলো একদম ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। আর এগুলোতে আপনারা মেয়ে হয়ে ছেলে কন্ঠে আবার ছেলে হয়ে মেয়ে কন্ঠে কথা বলার পাশাপাশি আরো বিভিন্ন ভয়েজে কথা বলার সুযোগ পাবেন। 

তাই আসুন মেয়ে কন্ঠে কথা বলার সেরা সফটওয়্যার গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। তার জন্য আমাদের লেখা আর্টিকেলটি শেষ পর্যন্ত মনযোগ দিয়ে পড়ুন।

মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার ডাউলোড করুন

বর্তমান সময়ে, অনেক এন্ড্রয়েড মোবাইল ইউজার রয়েছে। যারা কিনা তাদের বন্ধু-বান্ধবদের সঙ্গে মজা করার জন্য মোবাইলে কথা বলার সময় ভয়েজ চেঞ্জ করে কথা বলতে চাই। অর্থাৎ কোন ছেলে তার বন্ধুর সঙ্গে মেয়ে কন্ঠে কথা বলতে চাই।

এক্ষেত্রে, যে কেউ চাইলে খুব সহজে মোবাইলে ভয়েজ চেঞ্জ করে কথা বলতে পারবে। 

আপনাদের ভয়েজ কে মানে ছেলে ভয়েজ কে মেয়ে কন্ঠে আবার মেয়ে ভয়েজ কে ছেলে কন্ঠে সহজেই পরিবর্তন করে কথা বলতে পারবেন। আপনারা আমাদের জন্য এমন কিছু জনপ্রিয় মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার নিয়ে হাজির হয়েছি। সেগুলো আপনারা সহজেই ফ্রিতে ব্যবহার করার সুযোগ পাবেন। 

তো আসুন মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার গুলো ডাউনলোড করার বিষয়ে বিস্তারিত জেনে নেই।

Audiolab - মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার

আপনারা যারা ভয়েস চেঞ্জ করার সফটওয়্যার/ অ্যাপস ‍খুজছেন। তাদের জন্য সর্বপ্রথম জনপ্রিয় একটি মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার এর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। আর সেটি হলো- Audiolab সফটওয়্যার। এই সফটওয়্যার ব্যবহার করে, আপনাদের মোবাইলে যে কোন অডিও ফাইল এডিট করতে পারবেন। 

এছাড়া এই অ্যাপস ব্যবহার করে, বিভিন্ন ধরণের ফাংশন পাবেন। যেমন- “voice changer”, ‘text to speech”, video to audio”, “speed changer” সহ অডিও ইফেক্ট আরা বিভিন্ন এডিটিং টুল গুলো।

তো আপনারা চাইলে এই সফটওয়্যার ব্যবহার করে, আপনারা মেয়ে কন্ঠে কথা বলার ভয়েস যুক্ত করে নিতে পারবেন। 

আপনি যখন কারো সাথে মেয়ে কন্ঠে কথা বলতে যাবেন। তখন আপনাকে এই এপস থেকে মেয়ে কন্ঠ এড করে দিতে হবে। তাহলে আপনারা ছেলে হয়ে মেয়ে কন্ঠে কথা বলতে পারবেন। 

এখন ছেলে হয়ে মেয়ে কন্ঠে কথা বলার জন্য আপনারা এই এপসটি সরাসরি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। 

Magic call - মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার

আপনারা যারা মোবাইল এর ভয়েস চেঞ্জ করে কথা বলতে আগ্রহী থাকেন। তাদের জন্য আরো একটি ভালো ভয়েস চেঞ্জার সফটওয়্যার হলো- magic call. 

এই সফঠওয়্যার ব্যবহার করে, আপনি নিজের মোবাইল নম্বর গোপন করে, একজন ছেলে হয়ে মেয়ে কন্ঠে কথা বলতে পারবেন। আবার একজন মেয়ে হয়ে ছেলে কন্ঠে সহজেই কথা বলতে পারবেন। 

উক্ত একটি ডাউনলোড করার পরে আপনাকে অবশ্যই মোবাইল নম্বর দিয়ে একটি একাউন্ট করতে হবে। 

তারপরে আপনারা যখন ইচ্ছা, যাকে ইচ্ছা তার সঙ্গেই ভয়েস চেঞ্জ করে কথা বলার সুযোগ পাবেন। 

অন্যান্য এপস এর এটিও যদি ডাউনলোড করতে চান? তাহলে সরাসরি গুগল প্লে স্টোরে প্রবেশ করুন। আর দ্রুত ডাউনলোড করে ইনস্টল করুন। 

Free voice changer - মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার

মেয়ে কন্ঠে কথা বলার আরো একটি জনপ্রিয় সফটওয়্যার হলো- free voice changer. আপনারা এটি ব্যবহার করে সহজেই ভয়েস চেঞ্জ করতে পারবেন। 

উক্ত অ্যাপস ব্যবহার করে মেয়ে হয়ে ছেলের সঙ্গে আর ছেলে হয়ে মেয়ের সঙ্গে সহজেই ভয়ে চেঞ্জ করে কথা বলতে পারবেন। 

তাই আপনার পছন্দের অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড/ ইনস্টল করে নিন।  

শেষ কথাঃ

তো বন্ধুরা, আশা করি আমাদের এই পোস্ট আপনারা যদি মনযোগ দিয়ে পড়ে থাকেন। তাহলে মেয়ে কন্ঠে কথা বলার সফটওয়্যার সম্পর্কে ইতোমধ্যে জেনে গিয়েছেন। 

এখন আমরা যে সফটওয়্যার সম্পর্কে বলেছি। এগুলোর মধ্যে যে কোন একটি সফটওয়্যার ব্যবহার করে, ভয়েস চেঞ্জ করে কথা বলা শুরু করতে পারেন। 

আর এই পোস্ট সম্পর্কে আপনার যদি আরো কিছু জানার থাকে। তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। 

ধন্যবাদ।

Related News

View All

To Write Your Thoughts Please Log in First

Login
Home
Task
My Team
Latest News
User Guide