ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই অনেক ভাল আছেন । আপনারা যারা বাড়িতে বসে আছেন । তারা সবাই টাকা ইনকাম করতে চায় । তো আজকে আমি শুধু তাদের জন্য দারুন একটি অ্যাপ্লিকেশন নিয়ে কথা বলব । যে অ্যাপ্লিকেশন দিয়ে আপনারা বাড়িতে বসে থেকে টাকা ইনকাম করতে পারবেন । এবং আপনার হাতে থাকা স্মার্টফোনটি দিয়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন ।

তো বন্ধুরা এখন পর্যন্ত অনেক কথা হলো । এবার তাহলে কাজের কথায় আসা যাক । তাহলে বন্ধুরা চলুন শুরু করা যাক । আপনারা আমার এই আর্টিকেলটি সম্পূর্ণ দেখবেন তাহলে আপনারা বুঝতে পারবেন যে কিভাবে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন ।

১. এপ্লিকেশনটির নাম কি এবং কিভাবে ডাউনলোড করবেন ?

এপ্লিকেশনটির নাম হচ্ছে Easy Buddy Get Free Rewards . এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনাদের আপনার ফোনের গুগল প্লে স্টোরে চলে যাবেন । এরপর সার্চ অপশনে গিয়ে উপরে যে নামটি দেয়া রয়েছে সেটি লিখে সার্চ করবেন । সাথে সাথে আপনারা দেখতে পারবেন নিচের স্ক্রিনশট এর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে ।

আপনারা সেখান থেকে অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে নেবেন । অথবা আমি নিচে অ্যাপ্লিকেশনটির ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি আপনারা চাইলে সেখান থেকেও ডাউনলোড করে নিতে পারেন ।

ডাউনলোড লিংক

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরেই । আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ হচ্ছে আমরা যে টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করলাম । বাংলাদেশ থেকে সেটিতে কাজ করা যায় না । এজন্য আপনাদের একটি ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । 

এই ভিপিএনটি তে আপনাদের অন্য কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে হবে । এবং সব সময় মনে রাখবেন United States Or United Kingdom । এই দুইটা দেশের যেকোনো একটি সিলেক্ট করে কাজ করবেন । 

২. কিভাবে এপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন করবেন ?

এপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন করার জন্য । আগে আপনারা ভি পি এন টি কানেক্ট করে নেবেন । তারপর অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । নিচে দেখবেন সাইন আপ লেখা রয়েছে । সেখানে ক্লিক করবেন । তারপর উপরে আপনার নাম দিবেন আপনার ইমেইল এড্রেস দিবেন । আপনার নাম্বার দিবেন পাসওয়ার্ড দিবেন এবং রেফার কোড দিবেন 1234। এই সবগুলো দেওয়ার পর নিচে দেখবেন রেজিস্ট্রেশন লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন ।

এবার আপনাকে তারা লগইন করতে বলবে লগইন করার জন্য । আবার আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন । এখন আপনাকে অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে হবে ।

৩. কী কী কাজ করতে পারবেন ?

একদম সহজ কিছু কাজ করে আপনি এখানে টাকা ইনকাম করতে পারবেন । আপনি এখানে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । অংক করে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন । স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । নিউজ পড়ে টাকা ইনকাম করতে পারবেন । এই সাধারণ কাজ গুলো করে আপনাকে এখানে টাকা ইনকাম করতে হবে ।

৪. কত টাকা হলে এবং কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথ ট্রু দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনি দেখতে পারবেন ২০ টাকা হলে মানে ১০০০ পয়েন্ট হলে আপনি মোবাইল রিচার্জ নিতে পারবেন । ১০ হাজার পয়েন্ট চলে মানে ২০০ টাকা বিকাশে নিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা নিতে চান । তাহলে প্রথমে বিকাশ সিলেক্ট করবেন ।

এরপর আপনার বিকাশ একাউন্ট নাম্বার দিবেন । এরপর আপনার এমাউন্ট দিবেন । তারপর ক্লিক করবেন । এবং ১২ ঘন্টার ভিতরে আপনাকে টাকা দিয়ে দেওয়া হবে ।

তো বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন । আজকের এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার আর্টিকেলটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করবেন । এবং বেশি বেশি করে হতভাগা ডট কম এর সাথে থাকবেন । ধন্যবাদ

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...

close