ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২২

ভিডিও দেখে টাকা ইনকামঃ বর্তমান সময়ে অনলাইনে যুগে ছোট-বড় সকলের হাতেই রয়েছে একটি করে স্মর্টফোন। আমরা এই স্মার্টফোন ব্যবহার করে গুগল, ফেসবুক, টিক টক, ইউটিউবসহ বিভিন্ন ধরনের অনলাইনের সেবা উপভোগ করে থাকি। আমার ইউটিউব ফেসবুক টিকটক যেখানেই যাই না কেন আমাদের সামনে সব সময় যেটা প্রদর্শিত হয় সেটা হচ্ছে কোন কিছুর ভিডিও। আর আমরা সকলেই ভিডিও দেখতে পছন্দ করি। বর্তমান সময়ে আমরা কোন কিছু করার চাইতে ভিডিও দেখে সেটা বুঝে নেওয়ার চেষ্টা করে দেখি।

আমরা ইউটিউব ফেসবুক টিক টক এ সকল পক্ষ থেকে অনেক ভিডিও দেখে থাকি শুধু মাত্র আমাদের একটু ভালো লাগার জন্য, কিন্তু আমরা এই ভালোলাগা ছাড়া একা থেকে আর অন্য কিছুই পায় না।

আপনি কি একবারও চিন্তা করেছেন যে এই ভিডিও দেখুন বর্তমান যুগে ইনকাম করা সম্ভব? কিন্তু কিভাবে করবেন আপনি ভিডিও দেখে ইনকাম? অবশ্যই আপনার মনে নিয়ে যাচ্ছে নতুন প্রশ্ন এবং নানান কৌতহল? আজকে আমরা আপনাকে এই সম্বন্ধে জানাবো যে কিভাবে ভিডিও দেখে অনলাইনে ইনকাম করা সম্ভব। চলুন শুরু করা যাক কিভাবে ভিডিও দেখে ইনকাম করা যায়।

সম্মানিত ভিজিটরস আপনি হয়তো উপরের লেখাটুকু দেখে বুঝে গেছেন আজকে আমরা কি নিয়ে এই আর্টিকেলটি লিখব এবং আপনি কোন বিষয়ে আর্টিকেল পড়ছেন। আজকে আমি আপনাদের সঙ্গে আলোচনা করব আপনার কোথায় গিয়ে ভিডিও দেখলে ইনকাম করতে পারবেন। আপনার হয়তো আগেও ভিডিও দেখে ইনকাম করা যায় একথাটি শুনেছেন আবার কেউ আছেন হয়তো আজকেই নতুন শুনছেন বা পড়ছেন। তবে হ্যাঁ শুনছেন এটা সত্যি যে ভিডিও দেখে ইনকাম করা যায়।

কিন্তু কথা হলো আপনি কিভাবে ভিডিও দেখে ইনকাম করবেন এবং কোথায় দেখবেন ভিডিও। বিস্তারিত সকল বিষয় নিয়ে আমরা এই লেখাটিকে আলোচনা করব।

অনলাইনে সব থেকে সহজে টাকা ইনকাম করার সহজ উপায় হল বিভিন্ন অ্যাপস থেকে বা ওয়েবসাইট থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করা। আপনিও চাইলে আপনার ফ্রি টাইমে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন।

আপনাদের সাথে আজ দেখাবো কিভাবে ভিডিও দেখে আয় করা যায়? কোন অ্যাপস থেকে আয় করবেন বা কোন সাইট থেকে আয় করবেন? তারা কি আপনাকে অবশ্যই পেমেন্ট করবে কিনা? বিস্তারিত সকল বিষয় নিয়ে আর্টিকেল লেখা। আশা করি এই আর্টিকেলটি পড়ে আপনারা নতুন কিছু শিখতে পারবেন এবং কাজে লাগাতে পারবেন চলুন আমরা আলোচনার মূল টপিকে চলে যায়ঃ

অনলাইনে ভিডিও দেখে টাকা আয় ২০২২

1. Park

পার্ক অ্যাপটি ব্যবহার করে আপনি প্রতিদিন কমপক্ষে আপনার প্রমাণ করেছে টাকা ইনকাম করতে পারবেন ভিডিও দেখে। এখানে আপনার পছন্দমত রুচিসম্মত বিভিন্ন ধরনের ভিডিও দেখানো হবে। আপনার যদি ভিডিও দেখে ভালো লাগে তাহলে এই সাইটে কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারেন। এই অ্যাপে ভিডিওগুলো দৈর্ঘ্য কম থাকে ।

এই এপি ভিডিও দেখা ছাড়াও আপনার জন্য রয়েছে আরো অন্যান্য ইনকাম করার সুযোগ এরমধ্যে ভালো লিকুইড খেলে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি বিভিন্ন মুভির ভিডিও দেখে ইনকাম করতে পারেন নিজের ইচ্ছামত।

2. Swagbucks

ভিডিও দেখে আয় করার মত বিশ্বস্ত আরেকটি সাইট হল SwagBucks। এ সাইটে আপনি খুব সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন আপনার ইচ্ছে অনুযায়ী

এছাড়া ওয়েবসাইটে রয়েছে সার্ভে করে টাকা ইনকাম করার সুযোগ আরো রয়েছে অনলাইনে কেনাকাটা করা বিশেষ ছাড়। এই অ্যাপ থেকে উপার্জিত টাকা নেওয়ার জন্য আপনাকে অবশ্যই পেপাল বা গিফট কার্ড ব্যবহার করতে হবে

3. InboxDollars

Swagbucks এর মত আরেকটি জনপ্রিয় ও বিশ্বস্ত ওয়েবসাইটের নাম হল ImboxDollars। যেখান থেকে আপনি ভিডিও দেখে কুইজ খেলে স্পিন করে এবং কেনাকাটা করে উপার্জন করতে পারেন। এখানে রয়েছে অন্যান্য সাইট গুলোর মত সার্ভে করার বিশেষ সুবিধা। আপনি সার্ভের মাধ্যমে প্রশ্নের উত্তর দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটে রিভিউ দেখলে আপনারা বুঝতে পারবেন।

4. InstaGC

উপরের আলোচিত 2 ও 3 এর মত আরেকটি সাইট হল এই চার নাম্বারটি যার নাম ইন্সটাজিসি। এটি একটি ভিডিও শেয়ারিং সাইট যেখানে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

এই সাইট থেকে ইনকাম করা টাকা আপনাকে শুধুমাত্র গিফট কার্ড ব্যবহার করে নিতে হবে এবং তা অনলাইনে কেনাকাটা করতে পারবেন।

5.Vindale research

Vindale Research এই সাইট ব্যবহার করে আপনি সহজেই ভিডিও দেখে ইনকাম করতে পারবেন অনেক বেশি টাকা। অনেকদিন ধরেই এই সাইটটি তাদের ইউজারদের সঠিক টাইমে পেমেন্ট করে আসছে। এই সাইট কেউ আপনি বিশ্বস্ত বলতে পারেন।। এখানেও ইনকাম করার উপায় হল ভিডিও দেখে ইনকাম করা পাশাপাশি সার্ভের সুবিধাও রয়েছে এখান থেকে ইনকাম করা টাকা আপনাকে শুধুমাত্র পেপালের মাধ্যমে ওঠাতে হবে।

6. FusionCash

FusionCash  এটিও ভিডিও দেখার সাইট হলও এখান থেকে আপনি লিঙ্ক শেয়ার করে বা সার্ভে এবং মুভি দেখাও আয় করতে পারবেন। এখান থেকে উৎপাদিত এলাকাভেদে গিফট কার্ড এবং পেপালের মাধ্যমে নিতে হবে। আপনি চাইলে গিফট কার্ড ইউজ করে কেনাকাটা করতে পারেন।

7. Perk.tv

perk.tv এটি এক ধরনের টিভির মতো সাইট এখানে আপনি যে কোন ধরনের ভিডিও দেখতে পাবেন। ইচ্ছেমতো মুভি টেইলার নতুন অ্যাপস ডাউনলোড করে টাকা আয় করতে পারবেন

8.Mypoints

এই সাইটের কার্যক্রম শুরু হয়েছে হাজার 996 সাল থেকে। আপনি এই সাইট থেকে প্রতিদিন 500 পয়েন্ট অর্জন করতে পারবেন। এখনো রয়েছে সার্ভিস সুবিধা, ইমেইল পড়ে, এবং কুইজ খেলে ইনকাম করার সুযোগ।

9. SendEarnings

SendEarnings হলো একটি বিশ্বস্ত সাইট। এখানে আপনি কেনাকাটা, ডিজিটাল গোপন, ওয়েব সার্চ এবং সার্ভে করে ইনকাম করতে পারবেন অনেক টাকা। প্রথমত সাইন-ইন করলেই পাবেন 5 ডলার বোনাস ।

10. Quik Rewards

আরেকটি জনপ্রিয় সাইটের নাম হল কুইক রেওয়ার্ডস। বাইরের দেশের হয় যেমন কানাডা আমেরিকা অনেক ইউজার থাকে তোমাকে সাইডে তাদের পছন্দের তালিকায় রাখে। এখনো আগের মতই ভিডিও দেখে সার্ভে করে ইমেইল পড়ে ইনকাম করতে পারবেন।

11. Hibliss

Hitbliss এটি আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট। এটিকে অনিমে ওয়েবসাইটস।

এই সাইটে দেওয়া ভিডিওগুলো দেখে আপনি বিভিন্ন ধরনের টেকনোলজি সম্বন্ধে জানতে পারবেন এবং তার পাশাপাশি রয়েছে আপনার ইনকাম। আপনি মাঝে মাঝে বিজ্ঞাপন দেখতে পাবেন আরেকটু বাড়িয়ে দেবে।

12.Ysense

Ysense হলো একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম যেখানে আপনি ভিডিও দেখে নিজের ইচ্ছামত ইনকাম করতে পারেন। এখান থেকে উপার্জিত টাকা আপনাকে পেওনার বা পেপাল এর মাধ্যমে উত্তোলন করতে হবে ।

13. AppNana

AppNana এই অ্যাপের মাধ্যমে আপনি নতুন নতুন অ্যাপস ডাউনলোড অথবা রিভিউ ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন। মোটকথা এবার থেকে আপনি শুধুমাত্র ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এখানে অন্যান্য বিশেষ কোন অসুবিধা নেই এখন থেকে উৎপাদিত টাকা বিকাশ, নগদ এর মাধ্যমে নিতে পারবেন।

14. Adfun

Adfun এটি হলো একটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম। এখানে আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। এখানে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন এবং এখান থেকে পয়েন্ট উপার্জন করতে পারবেন। সেগুলো আপনাকে নেওয়ার জন্য অবশ্যই পেপাল অথবা গিফট কার্ড ব্যবহার করতে হবে।

15. Irazoo

Irazoo এটি একটি ভিডিও শেয়ারিং পারফর্ম যেখান থেকে আপনি ভিডিও দেখে বা শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে ভিডিও দেখার মধ্যে অন্যতম হলো Irazoo । আপনি এখন থেকে যেকোন ধরনের শর্ট ফিল্ম, মুভি এবং কানের ভিডিও দেখতে পারবেন।

এটি এমন একটি অ্যাপ যেখান থেকে টাকা ইনকাম করার পাশাপাশি আনন্দ বিনোদন উপভোগ করতে পারবেন। এখানে আপনি আপনার ইচ্ছামতো যেকোনো ধরনের ভিডিও অথবা গেম খেলতে পারবেন। এখানে আরো বিশেষ সুবিধা রয়েছে এখানে আপনি সার্ভে করে ভিডিও দেখার পাশাপাশি টাকা ইনকাম করতে পারবেন। এখান থেকে উপার্জিত টাকা আপনাকে পেপালের মাধ্যমে আপনার নিজের পকেটে আনতে হবে।

এই ভিডিও গুলো দেখে আপনি টাকা আয় করার পাশাপাশি আনন্দ উপভোগ করতে পারবেন। কারণে এখানে আপনি ইচ্ছা মতো ভালো ভালো ভিডিও গুলা দেখতে পারবেন।

16. ClipClaps

Clipclaps এই অ্যাপটি একটি জনপ্রিয় এবং বিশ্বস্ত অ্যাপ যেখানে আপনি আপনার নিজের মতো করে শর্ট ভিডিও বানাতে পারবেন এবং সেখানে আপলোড করে টাকা ইনকাম করতে পারবেন। এই একটা অনেকটাই টিক টক এর মত। আপনি যদি ভিডিও বানানোর কোন অভিজ্ঞতা না থাকে তাহলে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন এই অ্যাপের মাধ্যমে। এটি আপনার অনলাইন ইনকামের সহজ একটি মাধ্যম এখান থেকে উপার্জিত টাকা আপনাকে পেপালের মাধ্যমে নিতে হবে এছাড়া বিশেষ সুবিধা।

এটি একটি জনপ্রিয় এপস যেখানে আপনি টিকটক এর মতো শর্ট ভিডিও বানাতে পারবেন।। এই এপস এর মাধ্যমে তৈরি করা ভিডিও আপলোড করে বা অন্যের ভিডিও দেখে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

17. Watch & Earn

এটি এমন একটি অ্যাপ যেখান থেকে আপনি ভিডিও দেখে প্রতিদিন প্রায় 1 হাজার টাকা ইনকাম করতে পারবেন।Watch & Earn এই অ্যাপের মাধ্যমে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে আমাদের দেশে অনেকেই এই অ্যাপ ব্যবহার করে হাজার হাজার টাকা ইনকাম করছে প্রতি মাস। আপনি চাইলে ব্যবহার করে আপনার পকেট খরচের টাকা আপনি নিজেই চালাতে পারেন।

আমরা সকলেই ইউটিউব ফেসবুকে অনেক ধরনের ভিডিও দেখে থাকি ।তাই ফেসবুক বা ইউটিউবে সময় নষ্ট করে আমাদের এই ইনকাম করার সুযোগটি হারানোর কোন প্রয়োজন নেই। আপনি চাইলে এখন থেকে এই অ্যাপে ভিডিও দেখে ইনকাম করতে পারেন। এখানে আপনি চাহিদাসম্পন্ন সকল ধরনের ভিডিও এ পেয়ে যাবেন যে আপনার বিনোদনের একটি অংশ হয়ে যাবে এবং ইনকামের বিশেষ অংশ।

18.Vid Cash

আরেকটি জনপ্রিয় অ্যাপ এর নাম হলো Vid cash। এটার একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম এখন থেকে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারেন আপনার ইচ্ছে মত। এখানে আপনি আপনার যত খুশি ভিডিও দেখতে পারেন এবং আপনার ইনকামের কোন বাধা নেই।। আপনি যদি এই অ্যাপসে নতুন সাইন আপ করেন তাহলে আপনি সবচাইতে বেতন 50 টাকা বোনাস।এখান থেকে অর্জিত টাকা আপনি খুব সহজেই বিকাশের মাধ্যমে টান্সফার করে নিতে পারবেন।

19. Vid Money

এই Vid Money সাইট ব্যবহার করে আপনি ঘরে বসে ইনকাম করতে পারবেন অনেক টাকা অথবা এখন থেকে ভিডিও পরিচিতদের মাঝে শেয়ার করে ইনকাম করতে পারেন। এখান থেকে বিকাশের মাধ্যমে উত্তোলন করতে হবে।

20. Viggle

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত একটি অ্যাপ এর নাম হচ্ছে Viggle। এখানে আপনার পছন্দের যেকোন টিভি শো দেখে ইনকাম করতে পারেন আপনার নিজের মত। আপনার যতক্ষণ ইচ্ছা আপনি ভিডিও দেখছেন তা থেকে আপনি পাবেন ইনকাম। এখানে শুধু টিভিসি দেখানো হয় না এবং আপনি চাইলে আপনার ইচ্ছামতো যেকোনো ভিডিও এখানে দেখতে পাবেন। এই এখানেও রয়েছে রেফার করার বিশেষ সুবিধা আপনি আপনার বন্ধুদের মাঝে মেয়ে রেফার করে টাকা ইনকাম করতে পারবেন ঘরে বসেই। রেফার করার ফলে আপনার বন্ধুরা যা ইনকাম করবেন আপনি তার থেকে কিছু কমিশন পেয়ে যাবেন। এই অ্যাপটি ব্যবহারের নিয়ম নিচে আপনাকে বিস্তারিত বলবোঃ

প্রথমত আপনাকে এই অ্যাপ ডাউনলোড করার জন্য গুগল এগিয়ে অ্যাপের নাম লিখে সার্চ করুন।

সার্চ করার পর আপনি পর পর অবশ্যই অ্যাপটি ইনস্টল করতে ভুলবেন না।

ইনস্টল করার পরেই আপনি আপনার অ্যাপ থেকে যেকোন ধরনের ভিডিও দেখে ইনকাম করতে পারবেন অনেক অনেক টাকা। এবং আপনার বন্ধুদের সাথে ব্যবহার করতেও কোন দ্বিধাবোধ করবেন না কেননা রেফারের মাধ্যমে আপনার ঘরে বসে ইনকাম এর সুযোগ হয়ে যায়।

বন্ধুরা আমাদের এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি কমেন্ট করে যাবেন। এবং আপনার বাকি বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

সকলে ভাল থাকুন সুস্থ থাকুন, ধন্যবাদ।

 

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...