মোবাইল দিয়ে বিকাশে টাকা আয় । এবার আয় হবে দেশী সাইট থেকে

মোবাইল দিয়ে বিকাশে টাকা আয় :  কি চমকে গেলেন নাকী? হ্যা ভাই ঠিকই বলেছি এখন থেকে মোবাইল দিয়ে টাকা আয় করতে পারবেন এবং সেটি বিকাশ, রকেট, নগদ, শিউরক্যাশ এবং মোবাইল রিচার্জের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। 

তো বন্ধুরা বুঝতে পারছেন আজকের আলোচনার বিষয় হচ্ছে মোবাইল দিয়ে বিকাশে টাকা আয়। অর্থাৎ এখন থেকে অনলাইনে আয় করে টাকা উত্তোলনের জন্য মাস্টার কার্ড বা পেপাল এর প্রয়োজন হবে না। বর্তমানে ছড়িয়ে-ছিটিয়ে থাকা অনেক ওয়েবসাইট রয়েছে যেখান থেকে ঘরে বসে অনলাইনে আয় করা যায়। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই পোহাতে হয় পেমেন্ট নিয়ে নানান ধরনের ঝামেলা।

তাই আজকে আমি আলোচনা করছি একটি ওয়েবসাইট নিয়ে এখানে চাইলেই যে কেউ আর্টিকেল লিখে ইনকাম করতে পারবে এবং বাংলাদেশের যে কোন মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে যেমন: বিকাশ, রকেট, শিওর ক্যাশ, নগদ ‍দিয়ে টাকা উত্তোলন করতে পারবে।

মোবাইল দিয়ে বিকাশে টাকা আয় করার মাধ্যম

মোবাইল দিয়ে বিকাশে টাকা আয় করার সাইটঃ

আজকে আমি একটি সাইটের সাথে আপনাকে পরিচয় করিয়ে দিচ্ছি আপনি যদি এখান থেকে ইনকাম করতে চান তাহলে মোবাইল দিয়ে বিকাশে টাকা আয় করতে পারবেন। 

এবং এখানে কিভাবে আয় করতে হবে তার বিস্তারিত টিউটোরিয়াল এবং গাইডলাইন দিয়ে দিচ্ছি।

ওয়েবসাইটের নাম হল ঃ jit.com.bd।

আপনি যদি এখানে কাজ করতে চান তাহলে প্রথমে এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য এখানে ক্লিক করুন।

অতঃপর নিচের মত একটি পৃষ্ঠা চলে আসবে:

অতঃপর উপরে ডানপাসে থাকা লাল মার্ক করা Register বাটুনে ক্লিক করে আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার পর নিচের তার পাশে থাকা লগিন বাটুনে ক্লিক করে কাজ করতে হবে

রেজিস্ট্রেশন করা হয়ে গেলে উপরের পেজের মতো যখন এই পৃষ্ঠাতে আসবে এখানে আর্টিকেল লেখার নীতিমালা এবং আপনার প্রোফাইল সম্পর্কে সকল গাইড লাইন দেওয়া হয়েছে। 

এখান থেকে কিভাবে আর্টিকেল লিখবেন কিভাবে আয় করবেন এবং কত টাকা ইনকাম করতে পারবেন তার সম্পন্ন আর্টিকেল লেখার মধ্যে রয়েছে। এছাড়াও কিভাবে আর্টিকেল সাবমিট করতে হয় এ ব্যাপারে বিস্তারিত টিউটোরিয়াল রয়েছে।

এবং আপনার বর্তমান ব্যালেন্স কত এবং কিভাবে টাকা উইথড্র করতে পারবেন তার ব্যবস্থাগুলো বিস্তারিত আলোচনা করা রয়েছে।

সুতরাং আপনি যদি মোবাইল দিয়ে আয় করে বিকাশে টাকা পেমেন্ট নিতে চান তাহলে এই ওয়েবসাইটটি হতে পারে আপনার মোবাইল দিয়ে ইনকাম করার সেরা ওয়েবসাইট।

তো বন্ধুরা আজ এ পর্যন্তই যদি আমার এই লেখাটি ভাল লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদের জানার সুযোগ করে দিন।

আর যদি কোন মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

ধন্যবাদ

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...