যারা ইমেইল ভেরিফিকেশন করতে পারছেন না তারা দ্রুতই ভেরিফিকেশন করতে পারবেন। আমাদের ছোট আপডেট চলছে। আপনারা কাজ চালিয়ে যান।

এড দেখে টাকা আয় করার উপায় ২০২২ (নতুন সাইটের তালিকা)

প্রিয় ভিজিটরস আশা করি সকলেই ভাল আছেন। ইতিপূর্বে আমরা আপনাদের সাথে আরো অনেকগুলো টাকা ইনকাম করার আর্টিকেল শেয়ার করেছি আমাদের এই সাইটে। ঠিক ভূতের মত আজও আরো কিছু টাকা ইনকাম করা নতুন সাইট নিয়ে এই আর্টিকেলে কথা বলব।

আজকের এই লেখাতে আমি আলোচনা করব আপনারা কিভাবে এড দেখে টাকা ইনকাম করে নেবেন সেই টপিক নিয়ে। আশাকরি পূর্বের মত এই লেখাটিও আমাদের সকলের কাছে ভালো লাগবে এবং পূর্বের মত কাজ করেও সঠিক টাইমে পেমেন্ট পেয়ে যাবেন।

আজ আমরা যে টপিক নিয়ে আলোচনা করব সেটি অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সেরা এবং সহজ একটি মাধ্যম। এখানে কাজ করার জন্য আপনাকে বিশেষ কোনো দক্ষতার প্রয়োজন হবেনা না আছে কোন ট্রেনিংয়ের।

এড দেখে ইনকাম করা অনলাইন জগতের সব থেকে সহজ ইনকাম মাধ্যমগুলোর মধ্যে সেরা একটি মাধ্যম। আমরা আগেই বলেছি এর জন্য আপনার কোন প্রকার দক্ষতা প্রয়োজন হবে না এবং বাড়তি কোনো জ্ঞানের দরকার নেই।

বর্তমান সময়ে আমরা সকলেই সঠিকভাবে ইন্টারনেট ব্যবহার করতে জানি। এবং খুঁটিনাটি যেকোনো বিষয়ে আমরা ইন্টারনেট ব্যবহার করে থাকি। আরে দেখে ইনকাম করার জন্য আপনাকে ইন্টারনেট ব্যবহার করা জানলেই হবে। বাড়তি কোনো ঝামেলার প্রয়োজন নেই।

এখন প্রশ্ন হলো আপনাদের কাছে কিভাবে এড দেখে আয় করবেন? কোন কোন সাইটে কাজ করা যায় বা এর দেখা যায়? আসলে কি এড দেখার পরে তারা পেমেন্ট করবে কিনা? বিস্তারিত সকল বিষয় নিয়ে এই লেখাটিতে আমরা আলোচনা করব। আশা করি সম্পূর্ণ লেখাটি মনোযোগ সহকারে পড়বেন।

এড (বিজ্ঞাপন)কি? (What is ADS)

এড দেখে ইনকাম করার জন্য প্রথমে আমাদেরকে জানতে হবে বিজ্ঞাপন বা অ্যাড কি। কিভাবে বিজ্ঞাপন দেখতে হয়। সহজ ভাষায় বলতে গেলে বিজ্ঞাপন বা এড হলো আমরা টিভিতে যখন যেকোনো ধরনের সোপা প্রোগ্রাম দেখে থাকি তখন ভিডিও চলাকালীন মাঝে অন্য একটি ভিডিও চলে আসে এবং এই ভিডিওটি কিছু সময় স্থায়িত্ব হয়। আর এই ছোট একটি ভিডিও হল অ্যাড।

বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট প্রচারের জন্য দিয়ে থাকে এবং দেখানোর জন্য সেই অ্যাড কোম্পানিকে টাকা দেওয়া হয়। এ ধরনের বিজ্ঞাপন কে বলা হয় Adevertisement।

এখন কথা হল আপনি যদি সারাদিন টিভির সামনে বসে হাজারো হাজার অ্যাড দেখেন তবে আপনাকে কোন প্রকার টাকা দেওয়া হবে না। বরং আপনাকে আপনার পরিবারের বাবা-মায়ের কাছ থেকে অনেক বকাঝকা শুনতে হবে। আশা করি এই বোকামি কেউ করবেন না।

তবে হ্যাঁ অনলাইনে কিছু অ্যাপ আছে যেগুলো থেকে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারেন। তারা তাদের সাইটে এড দেখে টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে। তাদের দেওয়া সেই নির্দিষ্ট বিজ্ঞাপন বা সেই বিজ্ঞাপনে ক্লিক করে টাকা আয় করতে পারেন। একদিনে আপনার ইচ্ছামত কাজ করে 1 ডলার থেকে 4/5 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

এড দেখে টাকা আয় করার সাইট বা এপস এর তালিকা

এতক্ষণ আমরা জানলাম এড কি এবং কিভাবে এড দেখে ইনকাম করবেন। আর এখন বলব বিশ্বস্ত কিছু এড দেখার চাই অ্যাপস নিয়ে যা থেকে আপনি আপনার ইচ্ছামত টাকা আয় করতে পারবেন। এর থেকে টাকা আয় করার সাইট গুলো নিম্নলিখিতঃ

1. Swagbucks.com

Swagbucks এই সাইটটি হল অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার টপ টেন সাইটগুলোর মধ্যে প্রথম সারির একটি সাইট। এখানে আপনাকে ভিডিও অ্যাড দেখানো হবে। এবং নির্দিষ্ট পরিমাণের শেষ করার পর আপনাকে যেকোন একটি এডে ক্লিক করতে হবে। এখানে আপনি একদম ফ্রিতে একটা একাউন্ট করতে পারবেন। এখানে দেখা ছাড়াও আরও রয়েছে বিভিন্ন কাজের সুযোগ আপনার অনলাইন ইনকামের সহায়তা করে।

এই সাইট থেকে উপার্জিত টাকা আপনাকে অবশ্যই পেপাল, আমাজন কুপন, ওয়েব মানে, পারফেক্ট মানি এর মাধ্যমে উত্তোলন করতে হবে। এখান থেকে উত্তোলনের সর্বনিম্ন টাকার পরিমাণ হল 3 ডলার। এখনো পর্যন্ত এই সাইটটি প্রায় 445 মিলিয়ন ডলার পেমেন্ট করে আসছে। এখানে সাইন আপ করার মতোই আপনাকে পাওয়া যাবে বলতে হবে তো দেরি না করে আজই কাজ শুরু করুন এই সাইটে।

2. Neobux.com

অ্যাড দেখে টাকা ইনকাম করব এই কথাটা ভাবলেই প্রথমেই যেটা উঠে আসে সেটি হল Neobux । এখানে আপনাকে ভিডিওসহ কিছু ব্যানারের দেখিয়ে সহজে টাকা ইনকাম করার সুযোগ করে দিবে। এই সাইটটি আজ থেকে আরো দশ বছর আগে থেকে আমাদের দেশে পরিচিত।

এই সাইটে বিজ্ঞাপন দেখা ছাড়াও রয়েছে বিভিন্ন কাজের সুযোগ। সেগুলো হলো গেম খেলে , সার্ভে করে, ওয়েব সার্চ করে অথবা অনলাইন শপিং করব আপনি এখান থেকে অনেকটা কাপ পয়েন্ট উপার্জন করতে পারবেন। এখানে আপনাকে প্রতিদিন এক থেকে দুই ঘন্টা টাইম দিলেই আপনি আপনার পকেট খরচের টাকা উত্তোলন করতে পারবেন। এখান থেকে টাকা তোলার জন্য অবশ্যই পেপাল একাউন্ট ব্যবহার করতে হবে।

3. InboxDollars.Com

এটি হলো আরেকটি অন্যতম ভিডিও এড দেখার সাইট। এখানে রয়েছে বিভিন্ন সুযোগ প্রশ্নের উত্তর দিয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করার বিশেষ সুবিধা। প্রশ্ন-উত্তর ও সার্ভের পাশাপাশি কেনাকাটা করব এখান থেকে ইনকাম করা যায়।

এই সাইটে আপনাকে সাইন আপ করার জন্য দেওয়া হবে 5 ডলার একদম ফ্রি বোনাস। এই সাইটে আপনি অল্প সময়ের মধ্যেই অর্থাৎ দুই থেকে তিন মিনিটের মধ্যেই সার্ভে অংশগ্রহণ করে আয় করতে পারবেন 0.5 থেকে 1 ডলার পর্যন্ত টাকা। এখানে আপনাকে প্রতিদিন রুচিসম্মত নতুন নতুন ভিডিও দেখানো হবে আপনি প্রতিদিন প্রায় 37 দেখতে পাবেন।

এখান থেকে টাকা উত্তোলনের জন্য পেপাল একাউন্ট ইউজ করতে হবে। এবং সর্বনিম্ন কেশ আউট 30 ডলার।

4. ySense.com

 অনলাইন জগতে আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট হলো ySense.com। আপনি অনেক সহজে এই সাইট থেকে ভিডিও বিজ্ঞাপন দেখে টাকা উপার্জন করতে পারবেন। তবে এখন থেকে আপনি বেশি পরিমাণে টাকায় না করতে পারলে অবশ্যই আপনার পকেটে করে টাকা ইনকাম করা সম্ভব।

এছাড়াও এই সাইটে কিছু পেইড অফার রয়েছে যেমনঃ সার্ভে অংশগ্রহণ করা , অন্য সাইটে সাইন আপ করা ইত্যাদি কাজ করে টাকা ইনকাম করা যায়। বিশেষ সুবিধা হল এই সাইটে আপনি রেফার অপশনটি পাবেন। আপনাকে রেফার করার জন্য রেফারকারির ইনকাম থেকে আপনাকে 30 পার্সেন্ট কমিশন দেওয়া হবে। আর এটাই হল রেফারের সবচেয়ে বড় সুবিধা।

5. Paidverts.com

এই সাইটটি মূলত পিটিসি অর্থা পেইড-টু-ক্লিক সাইট। সহজ ভাষায় বলতে গেলে ওই সাইডে থাকা বিভিন্ন এগুলোতে ক্লিক করে আপনাকে ইনকাম করে নিতে হবে। এখানে কাজ করার জন্য প্রথমে আপনাকে একটা অ্যাকাউন্ট করে নিতে হবে এবং পরবর্তীতে পছন্দ অনুযায়ী এ ক্লিক করুন।

এই সাইটে প্রতিদিন নতুন নতুন অ্যাড দেখানো হয় যে আপনার রুচিসম্মত থাকবে। এখানে প্রতিটি বিজ্ঞাপন এর দৈর্ঘ্য হবে 30 সেকেন্ড সম্পূর্ণ সময় ধরে আপনাকে দেখতে হবে। এই সাইটের ইনকাম নির্ভর করবে আপনার এড দেখার উপর। আপনি যত এর দেখতে পারবেন আপনার ইনকাম তত বেশি হবে।

6. Vindale.com

এটি আরেকটি জনপ্রিয় ভিডিও এড দেখার সাইট এ সাইটে আপনি অল্প থেকে বেশি পরিমাণে টাকা আয় করতে পারবেন এর জন্য এটিকে জনপ্রিয় বলা হয়েছে। এখানে আপনি অ্যাড দেখা ছাড়াও আরো সার্ভে করে, ইমেইল পড়ে রেফার করে ইনকাম করতে পারবেন।

এখানে কাজ করার জন্য প্রথমে আপনাকে একটি একাউন্ট করে নিতে হবে। এবং পরবর্তীতে আপনার ইচ্ছা অনুযায়ী এই কাজটি আপনার ভালো লাগে সেটি করে ইনকাম করতে পারবেন। এই সাইটে সার্ভে করে আপনি 50 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। এখান থেকে টাকা উত্তোলনের জন্য আপনাকে অবশ্যই পেপাল অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে।

7. Paisaad.com

এই সাইটটির বিবরণ দিতে গেলে বলতে হবে যে এখানে অ্যাডের পরিবর্তে আপনাকে সরাসরি ভিডিও দেখানো হবে। আমরা সকলেই তো ভিডিও দেখতে পছন্দ করি তাই এই সাইটে আমরা ভিডিও বা অ্যাড দেখে টাকা ইনকাম করলে আমাদের জন্য সেটা অনেক ভালো হবে।

এখানে শুধু আপনাকে ভিডিও দেখানোর মাধ্যমেই কাজ শেষ করা হবে না এখানে আরো সুযোগ রয়েছে সেগুলো হলো সেখানে থাকা বিভিন্ন প্রোডাক্ট গুলো আপনার পেইজ বা ফেসবুকে শেয়ার করে রেটিং এর রিভিউ আপনি টাকা ইনকাম করতে পারবেন।

এখানে আপনি যত বেশি ভিডিও দেখবেন লিংক শেয়ার করবেন আপনার ইনকাম ততই বেশি হবে ।এবং এখান থেকে উত্তোলনের জন্য আপনাকে অবশ্যই অয়েব মানি ব্যবহার করতে হবে।

9. irazoo.com

এটি হলো একটি বহু কর্মী সাইট। এখানে আপনি বিভিন্ন ধরনের কাজ করে পয়েন্ট পাওয়া টাকা উপার্জন করবেন এগুলো কাজের মধ্যে হলঃ সার্ভে করা, গেম খেলা, বিজ্ঞাপন দেখা, ইমেইল সাবমিট করে, ম্যাগাজিন রেজিস্ট্রেশন করে, প্রডাক্ট রিভিউ, এছাড়া বিভিন্ন ধরনের অফার সংগ্রহ করে টাকা আয় করতে পারেন।

এখান থেকে উত্তরণের জন্য আপনাকে এক সপ্তাহ সময় ওয়েট করতে হবে কেননা এই সাইটটি সপ্তাহে একদিন উত্তোলনের সুযোগ দিয়ে থাকে। আপনাকে টাকা উত্তোলনের জন্য অবশ্য এখানে পেপাল অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে।

 

বিঃদ্রঃ উপরোক্ত সাইটগুলো ছাড়াও আরো বিভিন্ন সাইট রয়েছে যেগুলো থেকে আপনি বিজ্ঞাপন দেখে আপনার মনের মত ইনকাম করে নিতে পারেন।

ইনকাম করার জন্য আপনাকে প্রথমেই করা একটি নির্দিষ্ট সাইটকেই ঠিকভাবে বেছে নিতে হবে এবং ওই সাইটে গিয়ে একাউন্ট তৈরি করতে হবে। তবে আপনাকে মনে রাখতে হবে ওই সাইডে কাজ শুরু করার আগে কিছু কঠিন নিয়ম আছে কিনা সে বিষয়টি অবশ্যই খেয়াল রাখতে হবে। আর এই বিষয়গুলো খেয়াল রেখে কাজ করলে আপনি অনেক সুবিধা পাবেন।

আপনাকে এই সকল সাইটে থেকে টাকা উত্তোলনের জন্য Paypal,,Web Money,,Payza সহ আরো বিভিন্ন মাধ্যমে নিতে পারবেন।

আমাদের সব শেষ কথাঃ

অনেকেই হয়তো মনে করেন শুধু ইউটিউব, ব্লগিং, অ্যাডসেন্স এগুলোর মাধ্যমেই শুধু টাকা ইনকাম করা যায় আমি বলব আপনার এটি অবশ্যই ভুল ধারণা। আজকের আর্টিকেল পড়ে আপনি অবশ্যই বুঝে গেছেন সহজ উপায়ে কিভাবে টাকা ইনকাম করা যায় ।এছাড়াও আরও সহজ উপায় রয়েছে সেগুলো নিচে আমি হালকা করে বলে যাচ্ছি। রেফার করে ইনকাম,  ভিডিও দেখে ইনকাম, বিজ্ঞাপন দেখে ইনকাম , ক্যাপচা এন্ট্রি করে ইনকাম, এছাড়া রয়েছে আরও বিভিন্ন সুযোগ-সুবিধা যেমন স্বর্গের মত অনেক প্রশ্ন উত্তর সাইট। এই সাইট গুলো ব্যাবহার করে আপনি দিনে 500 থেকে 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন তাই বসে না থেকে শুরু করুন এখনই।

আমাদের এই লেখাটি আপনার কেমন লেগেছে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। আমাদের লেখাটি পড়ে ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরকে এই বিষয়ে বিস্তারিত জানার সুযোগ করে দিন।

আমাদের সাইটে আসার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। সুস্থ থাকুন ভালো থাকুন।

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...