ঘরে বসে মাসে মোবাইল ফোন দিয়ে ৩০ থেকে ৩৫ হাজার টাকা আয় করার সহজ উপায়

আসসালামু আলাইকুম,,,, প্রিয় ভিউয়ার্স সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের সামনে একটা ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যে ওয়েবসাইট এর মাধ্যমে আপনারা মাসে ৩০ থেকে ৩৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সামনে যে ওয়েবসাইট নিয়ে কথা বলব। আশা করি সেই ওয়েবসাইট এ  যদি আপনারা কাজ করেন তাহলে আপনাকে আর চাকরির পেছনে ঘুরতে হবে না।চলুন তাহলে কথা না বাড়িয়ে আমাদের মূল বিষয়টা নিয়ে কথা বলি।

যে আইটি আর্নিং প্রোগ্রামঃ

 যে আইটি আর্নিং প্রোগ্রাম হল বাংলাদেশী একটি ওয়েবসাইট। এখান থেকে আপনি দুইভাবে টাকা ইনকাম করার সুযোগ পাবেন।

  (১) আর্টিকেল লিখে। 

  (২) রেফার করে। 

জে আই টি আর্নিং প্রোগ্রাম এ কিভাবে আর্টিকেল লিখবঃ

জে আই টি আর্নিং প্রোগ্রাম একটি বাংলাদেশী বিশ্বস্ত ওয়েবসাইট। এখানে আপনি তাদের উল্লেখিত কিছু বিষয়ের উপর লিখতে পারবেন। উল্লেখিত বিষয়গুলো এরকম হবে যেমন অনলাইন ইনকাম, মোবাইল ফোন, গেমস, টিপস-এন্ড-ট্রিকস, ভ্রমণ, এবং সফলতার গল্পসহ  আরো অনেক বিষয় রয়েছে। এসব বিষয় থেকে যে কোনো একটি বিষয় সিলেক্ট করে আপনাকে আর্টিকেল লিখতে হবে। এই আর্টিকেলটা মান সম্মত হতে হবে। এবং 400 শব্দের হতে হবে। 

আর্টিকেল লিখে আপনি যে একটি আর্নিং প্রোগ্রাম এর ওয়েবসাইট এ পোস্ট করবেন। তারপর এডমিন  আপনার ওই পোস্টটাকে এপ্রুভ করবেন। এডমিন আপনার পোষ্ট টাকে এপ্রুভ করার পর থেকে আপনার ইনকাম শুরু হবে।

ইনকাম কিভাবে হবেঃ

আপনার আর্টিকেলটা প্রকাশিত হওয়ার পর আপনি যখন আপনার ওই আর্টিকেলটা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় (যেমন ফেসবুক মেসেঞ্জার টুইটার গুগল হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম টেলিগ্রাম ইত্যাদি) শেয়ার করবেন অথবা পোস্ট করবেন। পোস্ট করার পর যত জন লোক আপনার আর্টিকেলটা পড়বে আপনার ইনকাম তত বেশি হবে। অর্থাৎ আপনার ইনকাম আপনার ভিউ এর উপর নির্ভর করে। আপনার যত বেশি ভিউ হবে আপনার ইনকাম তত বেশি হবে। অর্থাৎ এরা আপনার ভিউ অনুযায়ী আপনাকে টাকা দিবে। এরা মূলত 1000 ভিউ এ 500 টাকা দিয়ে থাকে।

রেফার কিভাবে করবঃ

আপনি আপনার একাউন্ট থেকে আপনার রেফারেল লিংক টা কপি করবেন। কপি করার পর বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় (যেমন ফেসবুক মেসেঞ্জার টুইটার গুগল হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম টেলিগ্রাম ইত্যাদি)পোস্ট করবেন। তারপর আপনার ঐ লিংক থেকে কেউ যদি অ্যাকাউন্ট খুলে।

এবং আর্টিকেল লিখে আয় করে। তাহলে আপনি সেই আইয়ের 20% পাবেন। অর্থাৎ সে যদি 100 টাকা ইনকাম করে তাহলে আপনি 20 টাকা পাবেন। এই টাকাটা তার 100 টাকা থেকে কাটা হবে না। এই টাকাটা এডমিন আপনাকে দিবে।

এভাবে যদি আপনি  20 জনকে রেফার করেন। এবং 20 জন যদি প্রতিদিন 100 টাকা করে ইনকাম করে। তাহলে আপনার ইনকাম হবে 20 × 20 সমান 400 টাকা। 

এরা কিভাবে পেমেন্ট করে অথবা এদের পেমেন্ট মেথড কিঃ

এরা বাংলাদেশি যে কোন পেমেন্ট মেথড এর মাধ্যমে পেমেন্ট করে থাকে।  এদের পেমেন্ট মেথড গুলো হল বিকাশ, নগদ, রকেট এবং ব্যাংক। এখান থেকে আপনি 100 টাকা হলেই বিকাশ, নগদ, রকেট এবং ব্যাংকের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এবং সবচেয়ে আনন্দের বিষয় হল যে। এখান থেকে আপনি মাত্র 20 টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন মোবাইল রিচার্জের মাধ্যমে।

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ কিভাবে একাউন্ট খুলবোঃ

ভিউয়ার্স আমি আর্টিকেল এর নিচে জে আইটি আর্নিং প্রোগ্রামের লিংক দিয়ে দিব। আপনারা সেই লিঙ্কে ক্লিক করবেন। তারপর আপনাদের সামনে একটি পেজ ওপেন হবে। তারপর পেজের ঠিক উপরে ডান পাশে দেখবেন দুটি অপশন আছে। এক লগইন। আরেকটা হল রেজিস্টার।

আপনারা রেজিস্ট্রার অপশন এ ক্লিক করবেন। তারপর একটা পেজ আসবে। সেখানে আপনার নাম, ইউজার নাম, জিমেইল, এবং পাসওয়ার্ড দিতে বলবে। আপনারা সেগুলো দিয়ে একাউন্টটি খুলবেন।

ওয়েবসাইট লিংকঃ  https://blog.jit.com.bd

সো ভিউয়ার্স আমার আজকের এই আর্টিকেলটা আপনাদের কাছে কেমন লাগলো। কমেন্ট করে জানাবেন। এবং আমাকে এরকম আরো বেশি বেশি আর্টিকেল লেখার জন্য উৎসাহিত করবেন। ধন্যবাদ সবাইকে।

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...