আর্টিকেল লিখে ইনকাম করার সেরা দুইটি ওয়েবসাইট। পেমেন্ট সরাসরি বিকাশ নগদ একাউন্টে।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। সম্মানিত পাঠক গণেরা আশা করি আপনারা সকলেই ভাল আছেন। আমার পোস্টটিতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। হতভাগা ডটকমে এই প্রথম পোস্ট লিখছি আশা করি আপনাদের ভালো লাগবে। পোস্টের শুরুতেই আপনাদেরকে অনুরোধ জানাচ্ছি সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য। অনলাইনে যারা ইনকাম করতে চান তাদের জন্য আমার আজকের এই পোষ্ট টি।

আর্টিকেল লিখে অনলাইন থেকে ইনকাম করার দুইটি ওয়েবসাইট আজকে আমি শেয়ার করব। এই ওয়েবসাইট দুইটিতে কাজ করলে আপনারা প্রতিমাসে কমপক্ষে 10 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এমনকি এই ওয়েবসাইট দুটি পেমেন্ট সিস্টেম বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টে। তো চলুন বেশি কথা না বাড়িয়ে এই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

ওয়েবসাইট দুটির লিংক

  1. hotovaga.com
  2. jit.com.bd

এক নম্বর ওয়েবসাইট কিভাবে কাজ শুরু করব???

প্রথমে এক নম্বর লিঙ্ক এ ক্লিক করে ওয়েবসাইটে চলে যান। ওয়েবসাইটে গেলে রেজিস্ট্রেশন পেজ পেয়ে যাবেন। কাজ করার আগে এখানে আপনাদের রেজিস্ট্রেশন করে নিতে হবে। অ্যাকাউন্ট তৈরি করতে আপনার নাম, একটা ইউজার নাম, আপনি কোন দেশে থাকেন, একটা পাসওয়ার্ড, আপনি ছেলে না মেয়ে এই ইনফর্মেশন গুলো দিয়ে খুব সহজেই এই সাইটে রেজিস্ট্রেশন করা যায়।

অবশ্যই সেই ইমেইলটা দিয়ে খুলবেন আপনার একাউন্টটি একটিভ করার জন্য একটি এসএমএস পাঠাবে তারা। অবশ্যই একাউন্ট খোলার পর জিমেইল দিয়ে চেক করে একাউন্ট এক্টিভ করে নিবেন। একাউন্ট একটিভ না করলে লগ ইন করতে পারবেন না। তাই অবশ্যই একাউন্টটি একটিভ করে নিবেন।

এক নম্বর ওয়েবসাইট এ কি কি কাজ আছে এবং কিভাবে টাকা উত্তোলন করব???

এই ওয়েবসাইটে আপনারা আর্টিকেল লিখে ইনকাম করার পাশাপাশি আরো নানারকম কাজ করে ইনকাম করতে পারবেন। যেমন পোস্ট পড়ে, পোস্ট লিখে, রেফার করে, প্রতিদিন লগইন করে, পোস্টে কমেন্ট করে ইত্যাদি কাজ করে এখান থেকে আনলিমিটেড ইনকাম করার সুযোগ রয়েছে। আপনারা এই কাজগুলো করে খুব সহজে এখানে ইনকাম করতে পারেন।

ওয়েব সাইটে পেমেন্ট সিস্টেম বিকাশ এবং রিচার্জ। মাত্র 20 টাকা হলে ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন। এখানে কাজ করতে হলে অবশ্যই তাদের নিয়ম মেনে কাজ করবেন। তাদের নিয়মনীতি না মেনে কাজ করলে পেমেন্ট পাবেন না। অথবা আপনার একাউন্ট সাসপেন্ড হতে পারে। কাজ করতে হলে অবশ্যই নিয়মিত কাজ করবেন।

দ্বিতীয় এই সাইটে কিভাবে কাজ করব???

এই ওয়েবসাইটটি সম্পূর্ণ নতুন একটি ওয়েবসাইট। দ্বিতীয় লিংকে ক্লিক করলে ওয়েবসাইটে যেতে পারবেন। ওয়েব সাইটে যাওয়ার পর আগে রেজিস্ট্রেশন করে নিন। উপরের ওয়েবসাইটে যেভাবে রেজিস্ট্রেশন করলেন এই ওয়েবসাইটে একই নিয়মে রিলেশন করতে পারেন।

রেজিস্ট্রেশন করার পর লগইন করলে কিছু টাকা বোনাস পাবেন। এই ওয়েবসাইটটি 2021 সালের সম্পূর্ণ বিশ্বস্ত একটি ওয়েবসাইট। আপনারা চাইলে এখানে আর্টিকেল লিখে আনলিমিটেড ইনকাম করতে পারেন।

ওয়েবসাইট এ কি কি কাজ আছে এবং টাকা কিভাবে উত্তোলন করতে হয়???

এই ওয়েবসাইটে নানারকম কাজ করে ইনকাম করার সুযোগ রয়েছে। যেমন আর্টিকেল লিখে, প্রতিদিন লগইন করে, অন্যের পোস্ট ভিজিট করে, পোস্টে কমেন্ট করে, রেফার করে, পোস্ট শেয়ার করে ইত্যাদি সহ আরো নানা রকম কাজ করে ইনকাম এর সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে। আপনারা চাইলে এই ক্ষুদ্র ক্ষুদ্র কাজ করে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারেন।

আর এই সাইটটি বাংলাদেশি পেমেন্ট সিস্টেম যেমন পেমেন্ট পাবেন বিকাশ এবং ফ্লাক্সি লোড এর মাধ্যমে। এই ওয়েবসাইটে মাত্র 20 টাকা হলেই টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। পরবর্তীতে টাকা উত্তোলন বাড়তে অথবা কমতে পারে।

পরিশেষে বন্ধুরা আর্টিকেলটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি পড়ে আপনাদের একটু হলেও উপকার হয়েছে। তো বন্ধুরা এই ওয়েবসাইট দুটি সম্পন্ন বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে। আপনারা যারা এই সাইটে কাজ করবেন অবশ্যই তাদের নিয়ম-নীতিগুলো মেনে কাজ করবেন।তাদের নিয়ম-নীতি না মানলে তারা সাসপেন্ড করে দিতে পারে।

তাই অবশ্যই তাদের নিয়ম-নীতি দেখার পর কাজ শুরু করবেন। ওয়েবসাইট সম্পর্কে কোন প্রশ্ন থাকলে আমাকে বলবেন আমি রিপ্লে দেওয়ার চেষ্টা করব। আপনারা আপনাদের অবসর টাইমে এই ওয়েবসাইটগুলোতে কাজ করে টাকা ইনকাম করতে পারেন। সঠিকভাবে তাদের নিয়ম মেনে কাজ করলে প্রতি মাসে অন্তত 10 হাজার টাকার বেশি ইনকাম করতে পারবেন।

আশাকরি পেমেন্ট পেতে কোন সমস্যা হবে না। এতক্ষন থাকার জন্যও আরো অনেক ধন্যবাদ। আজকের মত বিদায় নিচ্ছি সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...