টাকা আয় করার apps: Android apps দিয়ে টাকা আয় করুন

 

অনলাইন থেকে টাকা আয় করা নিয়ে আমাদের মনে রয়েছে হাজারো প্রশ্ন? সত্যি কি অনলাইন থেকে টাকা আয় করা যায়? আর অনলাইন থেকে টাকা আয় করলেন কি তারা পেমেন্ট করবে এবং কেন করবে? এ নিয়ে দ্বিধাদ্বন্দ্ব কিছু নেই এই সমস্যার সমাধান নিয়ে আজকে আমাদের এই আর্টিকেলটি লেখা।

আসলে আমাদের মোড়ে দুইটা' জন্মাবে না কেন অনেক সাহিত্য অ্যাপস রয়েছে এখান থেকে টাকা ইনকাম করলে তারা শেষমেশ পেমেন্ট করে না অযথা সময় নষ্ট হয়। তবে আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব যে অনলাইন থেকে অ্যাপের মাধ্যমে টাকা আয় করা যায়। এগুলো পেমেন্ট করবে 100% গ্যারান্টি সহকারে।

প্রচলন বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক টাকা আয় করার অ্যাপ 2022 নিয়ে (Money Earning Apps 2022 in Bangla)বিস্তারিত আলোচনাঃ

আমরা আমাদের হাতে থাকা মোবাইল ফোনটি শুধু কথা বলা বা ভিডিও দেখার জন্যই ব্যবহার করিনা। এখন পুরো দুনিয়ায় হাতের মুঠোয় চলে এসেছে শুধু মোবাইলের সাথে ইন্টারনেট সংযুক্ত করার কারণে। বর্তমান সময়ে আমাদের বেশির ভাগ সময়ই কাটে মোবাইল হাতে বিভিন্ন ওয়েবসাইট অ্যাপস ব্যবহার করে। কিন্তু আমার কখনো ভাবিনি এই মোবাইল অ্যাপস গুলো ব্যবহার করে নিজের পকেট খরচ চালাতে পারব।

বিষয়টা অনেক ইন্টারেস্টিং। কেননা আমাদের সকলেরই রয়েছে টাকা ইনকাম করার আগ্রহ। আর সেটা যদি ঘরে বসে নিজের হাতে থাকা মোবাইল ফোন সম্ভব হয় তাহলে আর কি। সবাই চাই এমন একটা সুযোগ তার হাতে পেতে। অনেক সময় সুযোগ পেয়েও বিভিন্ন প্রকার সম্মুখীন হতে হয়, হতে হয় প্রতারিত। আপনার এই ভুল থেকে দূরে সরানোর জন্যই এই আর্টিকেলটি লেখা।

সত্যিই কি এপস দিয়ে ইনকাম করা যায়?

উপরে করা প্রশ্নের উত্তরটি আমি এক কথাই 100 % হ্যাঁ বলবো। আপনি যদি সঠিক অ্যাপস গুলো খুঁজে পান তাহলে অবশ্যই আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোনের মাধ্যমে ইনকাম করতে পারবেন। এবং কোন প্রকার ঝামেলা ছাড়াই। এমন কিছু অ্যাপস রয়েছে যারা অনেকদিন ধরে ইউজারদের পেমেন্ট করে আসছে আমি সেই সকালে আপনি আমাদের সাথে কথা বলব।

এর উত্তর হলো হ্যাঁ, আপনি যদি সঠিক এপস খুঁজে পান তাহলে আপনি অবশ্যই তা থেকে ইনকাম করতে পারবেন। এমন কিছু এপস আছে যা অনেকদিন যাবৎ ইউজারদের পেমেন্ট করে আসছে। এমন কিছু এপস নিয়ে আপনাদের সাথে কথা বলবো। আগে এই অ্যাপ গুলোতে কাজ করার জন্য কি কি লাগবে সে বিষয়ে আপনাকে জানতে হবে।

1. এড দেখা

অনেক অনেক অ্যাপস আছে যেগুলোতে আপনি সহজে ইনকাম করতে পারবেন শুধুমাত্র এড দেখে। আমরা যখন টিভি দেখি বা বিটিভি কোন প্রকারে ভিডিও দেখি এখন ভিডিওর মাঝে হঠাৎ একটি অন্য ভিডিও চলে আসে সেটি হল বিজ্ঞাপন বা এড। ঠিক তেমনি অফিসগুলোতে ধরনের দেওয়া হবে এবং এর বিনিময়ে আপনাকে টাকা দেয়া হবে। আর এভাবেই আপনি এড দেখে অনেক টাকা ইনকাম করতে পারবেন যদি আপনি আপনার নিজের পকেট খরচ চালাতে পারবেন।

2. স্পিনিং করা

স্পিন একটি মজার বিষয় এটি আপনি একটি অ্যাপস লগিন করার পর সাধারণত আপনাকে করতে দেওয়া হবে ফ্রিতে। এবং মিসকিনের চারপাশে উপহার বা পয়েন্ট দেওয়া থাকবে আপনার কাজল শুধু ওকে বাটনে ক্লিক করে ঘুরিয়ে দেওয়া। এবং স্পিন করার মাঝে মাঝে আপনাকে দেখতে হতে পারে। আর এই ভাবেই আপনি স্পিন করে নিতে পারেন উপহার টাকা।

3.ভিডিও দেখা

ভিডিও দেখা এবং অ্যাড দেখা দুটি কাজ প্রায় এক। এই কাজের জন্য আপনাকে ইন্টারনেট সম্বন্ধে সাধারণ জ্ঞান অল্প থাকলেও চলবে। আপনি খুব সহজেই ভিডিও দেখে এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন কারণ আমরা সকলেই ভিডিও দেখতে মোটামুটি ভালোবাসি। ভিডিও দেখে অনলাইনে ইনকাম করার সবচেয়ে সহজ একটি উপায়।

4. অ্যাকাউন্ট তৈরি করা

অনেকে অনেক অ্যাপ রয়েছে যাদের এখানে লগইন করার মতোই আপনাকে কিছু টাকা উপহার হিসেবে দেওয়া হবে। সেটি হলো আপনার একাউন্ট বোনাস। ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করার মাধ্যমে আপনি ফেসবুক থেকে ইনকাম করতে পারেন। এজন্য আপনাকে একটি ফেসবুক পেইজ এর প্রয়োজন হবে, যেখানে আপনি ফেসবুক থেকে মনিটাইজেশন করে ইনকাম করতে পারেন।

5. রেফার করা

আরে ফর তো একটি মজার বিষয়। সকলের একাউন্ট খোলার পর আপনাকে একটি রেফার লিংক দেওয়া হবে, যদি আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে ঘরে বসে ইনকাম করতে পারেন অনেক টাকা। তবু আপনার দেওয়া রেফারেল লিংকের যারা ঐ অ্যাপসে অ্যাড নেবে এবং যা ইনকাম করবে তা থেকে আপনি আপনার একাউন্টে কিছু কমিশন পাবেন, এটি হলো বসে থেকে ইনকাম করার সহজ উপায়। আমি আপনাকে বেশি কষ্ট করতে হবে না

টাকা আয় করার apps এর তালিকা (Online Income Apps List 2022)

এখানে আমরা কিছু অ্যাপস নিয়ে কথা বলবো যারা দীর্ঘদিন যাবত প্রেমেন্ট করে আসছে। এসকল আপনি আজ আমি আপনাদের সম্বন্ধে এই আর্টিকেলটি দেখেছি। আশা করি এই অ্যাপ গুলো ব্যবহার করে আপনারা সঠিকভাবে ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করা যাক সেই সম্পর্কেঃ

1.Meesho App

এই অ্যাপটি হলো একটি মার্কেটিং অ্যাপস। আমরা সকলেই অ্যাফিলিয়েট মার্কেটিং সম্বন্ধে কম বেশি জানি তা নিয়ে এখানে আর বেশি কথা বলব না। এই মিশু একটি একটি অনলাইন শপিং অ্যাপ।

সেখানে তারা তাদের তৈরি বিভিন্ন প্রোডাক্ট কি করে থাকে। আপনি সেখান থেকে তাদের পণ্য বিক্রি করে দিতে পারলে আপনাকে তারা তাদের লাভের কিছু অংশ আপনাকে দেবে। এ কাজ করে আপনি কত টাকা আয় করবেন তা নির্দিষ্ট নয় আপনার কাজের উপর নির্ভর করবে আপনার ইনকামের টাকা।

আমি যত বেশি পণ্য বিক্রি করতে পারবেন আপনার ইনকাম তত বেশি হবে। আপনি সেখান থেকে টাকা উত্তোলনের জন্য  Wallet বা Cradit Card ব্যবহার করতে পারেন।

2. Poll Pay

বল প্লে অ্যাপ্স টি হল কি সার্ভে করে ইনকাম করার অ্যাপ। সার্ভের মধ্যে এটি একটি বিশেষ জনপ্রিয়। প্লে স্টোর অ্যাপ এর রেগিং  4.2। এই অ্যাপ এর বিশেষ একটি সুবিধা হবে যে প্রশ্নগুলো করা হয় সেটা অন্য সকল সার্ভে থেকে অনেক সহজ। আপনার যদি ইংরেজিতে একটু ভালো সাধারণ জ্ঞান থাকে তাহলে আপনি এই অ্যাপ থেকে অনেক পরিমাণে টাকা আয় করতে পারবেন।

3. Cointiply

Cointiply হলো একটি Micro Niche ওয়েবসাইট। ওয়েবসাইট থেকে আপনি ফ্রিতে বিটকয়েন ইনকাম করতে পারবেন। এই সাইটে রয়েছে আরও বিভিন্ন প্রকার কাজ সেগুলো হলো ভিডিও দেখে, সার্ভে করে, বিট করে এই ওয়েবসাইট থেকে ইনকাম করা যায়।

4. Google Opinion Rewards

নাম দেখেই বুজেছেন এই সাইটটি গুগলের ই একটা অংশ। এ সাইটে সার্ভের উত্তরের পয়েন্ট অর্জন করতে হয়, আপনার উপার্জিত পয়েন্ট দিয়ে আপনি ওই সাইট থেকে বিভিন্ন পেইড সার্ভিসের সেবা নিয়ে পারেন সার্ভিসের সেবা নিতে পারেন।

এই সাইটিতে আপনার ইনকাম একটু কম হলেও আপনি মনে রাখবেন এখানে প্রতারিত হওয়ার কোন সম্ভাবনা নেই কেননা এটি গুগোল দ্বারা পরিচালিত।

5. Foap

এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার ফোন ধরা উঠানো ছবি গুলো বিক্রি করে ইনকাম করতে পারেন। জনপ্রিয় মাধ্যম যাতে আপনি অ্যাকাউন্ট তৈরি করে আপনার ফোনে ওঠানোর ছবিগুলো বিক্রি করতে পারেন। সেখান থেকে অনেক বড় বড় কোম্পানি এই ছবিগুলো কিনে থাকে। এই সাইট থেকে আপনার উপার্জিত টাকা গুলো পেপাল একাউন্ট এর মাধ্যমে নিতে হবে

6. Loco

অনেকেই আছে যারা সারাদিন মোবাইলে গেম খেলে সময় কাটাই। কিন্তু আপনি কি ভেবেছেন যে এই গেম খেলি আপনি যদি আপনার পকেট কাটা চালাতে পারেন তাহলে কেমন হবে। আপনি এই অ্যাপস ব্যবহার করে আপনি কেন খেলে টাকা উপার্জন করতে পারবেন।

অ্যাপস রয়েছে আপনার পছন্দের বিভিন্ন ধরনের গেম যা খেলে আপনি ইনকাম করতে পারবেন। এই অ্যাপটি ভারতের তৈরি তাই হিন্দি ভাষার পাশাপাশি ইংরেজি ভাষা রয়েছে।

7. Carrent Rewards

গেম এবং গান দুটোই আমাদের সকলের কাছে কম বেশি জনপ্রিয়। আপনার এই প্রিয় জিনিস গুলো ব্যাবহার করেই আপনি খুব সহজে ইনকাম করতে পারেন অনেক টাকা এবং আপনার উপার্জিত টাকা পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে ব্যবহার করতে হবে wallet। এবং রয়েছে রেফার অপশনটি আপনি আপনার বন্ধুর সাথে ব্যবহার করে ঘরে বসে অনেক টাকা ইনকাম করতে পারবেন পরিশ্রম ছাড়া।

8. Poket Money

Poket Money একটি জনপ্রিয় অ্যাপ যার সাথে আমরা সকলেই কম বেশি পরিচিত। দীর্ঘদিন যাবত এই অ্যাপটি সকলকে নির্ধারিত সময়ে পেমেন্ট করে আসছে। আপনি চাইলে থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। এখানে আপনার পছন্দের সকল গেম পেয়ে যাবেন। তার বিশেষ আরেকটা অপশন হলো আপনি এই অ্যাপ থেকে অন্যান্য অ্যাপ ডাউনলোড করেও ইনকাম করতে পারেন।

তাদের শর্ত অনুযায়ী আপনি যদি ওই অ্যাপ থেকে আরো অন্যান্য অ্যাপ ডাউনলোড করেন তাহলে আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা জমা হবে।

এখানেও রয়েছে রেফার অপশন আপনি চাইলে আপনার রেফার লিংক  আপনার বন্ধুদের সাথে শেয়ার করে অ্যাকাউন্ট করিয়ে নিতে পারেন। প্রতি রেফারে  আপনাকে দেওয়া হবে 150 টাকা।

9. Cash Buddy

Cash Buddy  এটি একটি সোশাল মিডিয়া অ্যাপ্স ।আপনি খুব সহজেই এই এপ্স ব্যাবহার করে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন এবং এখানেও আপনি রেফার লিংক শেয়ার করিয়েও টাকা ইনকাম করতে পারবেন।

10. Roz Ghan

বর্তমানের সেরা অ্যাপ্স গওলোর মধ্যে এটি একটি সেরা অ্যাপ্স।এখানে রয়েছে আনেক কাজের সুবিধা এবং রয়েছে অনেক বুনাস।প্রথম বার লগ ইন এর সাথে সাথে আপনি পাবেন RS. ৫০ টাকা বোনাস।

রেফার রিংক শেয়ার করে আপনি পাবেন প্রতি একাউন্টে 12 টাকা।

আমাদের শেষ কথাঃ

আশা করি “আমাদের এই আর্টিকেলটি পরে আপনি উপরোক্ত বিষয়ে ভালো ধারণা পেয়েছেন।

আমাদের এই লেখাটি কেমন লেগেছে তা  অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি আমাদের এই লোখাটি ভালো লাগে এবং আপনি যদি উপকৃত হন  তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।

সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন।ধন্যবাদ

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...