আটিকেল লিখে আয় করুন ২০০/৩০০ টাকা প্রতিদিন ঘরেবসে Hotovag.com

আশা করি সবাই ভালো আছে। আর কথা না বরিয়ে মুল কথায় যাই। আমরা আজ যেনে নিবে hotovaga.com এর সব কাজ গুলো stap by stap শিখাবো।

stap1

প্রথমে একটা ব্রাউজার এ যাবো  সেখানে গিয়ে hotovaga. com লিখে search দিবো।

stap 2

website টি আসবে তার পর website এ ক্লিক করে Regestion করে নিবো । 

stap3

 প্রথমে  chapcher আসবে সেগুলে পুরন করবো

বিস্তরিতো  chapcher হুলো এরকম হয় hlKBds শুধু এই অক্ষর গুলো দেখে দেখে নিচের খালি বক্সে বশিয়ে submit করে দিবেন,, প্রতিটা chapcher এ 5পয়েন্ট  করে পাবেন।

 

stap4

দ্বিতীয়  শেয়ার জব এর কাজ করবেন কিভাবে?

নিচে উল্লেখ করা হলো বিস্তারিতো সহকারে।

শেয়ার জব এ ক্লিক করবেন সেখানে দেখতে পাবেন কিছু আটিকেল আছে সে গোলো copy করে, youtub, Facebook, tuter, google,  ইত্যাদি  তে কমেন্ট বা পোস্ট করবেন,, যখনি কেউ ঐ লেখাটি তে ক্লিক করবে সে hotovaga.com এ চলে আসবে এবং আপনিও পয়েন্ট পাবেন এরকম যতো peoples দেখবে ততো পয়েন্ট  পাবেন। 

stap 5 

এখন আলোচনা করবো গুগল সার্চ জব এর কাজ কিভাবে করবেন?

প্রথমে আপনি কিছু আটিকেল দেখতে পাবেন সেগুলো beside করবেন  সেই আটিকেল শেস দিকে একটা Tracking Code: 457591   এরকম কোড দেখতে পাবেন সেটা copy করবেন। এবং ঐ আটিকেল এ add  দেখতে পাবেন সেটা একটা screenshot দিবেন সেটা নিয়ে গুগল র্সাচ  জব এ গিয়ে নিচের দিকে যাবেন দেখতে পাবেন Tracking Code : লেখা আছে সেখানে pest  করবেন।

এবং যে screenshot দিয়েছেন সেটা ও screenshot  proof লেখা দেখতে পাবেন সেখানে screenshot টা দিয়ে দিবেন এবং submit করে দিবেন submit. হলে আপনি পেয়ে জাবেন 7পয়েন্ট করে প্রতিটায়।

stap 6 

আপনি বিভিন্ন আটিকেল গুরে গুরে দেখবেন আর আটিকেল এর লেখার শেসে COLLECT POINT এ ক্লিক করলে 1 পয়েন্ট  করে পাবেন। 

Stap 7 

আটিকেল লিখে প্রতিদিন ২০০/৩০০ টাকা আয় করতে পারবেন।

প্রথমে … হতভাগা. কম লেখার বাম পাশে তিনটা রেখার দাগ দেখতে পাবেন সেটায় ক্লিক করে Add Article লেখা দেখতে পাবেন সেখালে ক্লিক করে আটিকেল  লিখবেন লেখার শেসে PUBLISH FOR REVIEW তে ক্লিক করে দিবেন । এবং লেখা শেস না হলে SAVE DRAFT করে রাখতে পারবেন।

Stap8 

পেমেন্ট নিতি সম্পর্কে  আলোচনা করবো।

আপনার ২০০ পয়েন্ট  হলে ফোন রিচার্জ করতে পারবেন এবং ১০০০ পয়েন্ট  হলে বিকাশে,  নগদে নিতে পারবেন। 

আরও পড়ুন:  মাসে 1000 ডলার আয় করুন অনলাইন জব করে

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন। 

To Write Your Thoughts Please Login First

Login

গুগল এডসেন্স পাওয়ার উপায় । গুগল এডসেন্স এর নিয়ম

গুগল এডসেন্স কে সোনার হরিণ ও বলা হয়। কেননা এটা খুবই মূল্যবান একটি এডভার্টিসমেন্ট একাউটন্ট। আজকে আমি আলোচনা করব কিভাবে গুগল এডসেন্স পাওয়া যায় ও...

ফেসবুক থেকে কিভাবে অনলাইনে আয় করা যায়- জানুন বিস্তারিত!!

সবচেয়ে সেরা সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এর কথা জিজ্ঞেস করলে আপনার কাছে তার উত্তর কি হবে? নিশ্চয় ফেসবুক তাই না? হ্যাঁ, আপনার মতো ৫ বিলিয়ন মানুষের...

অনলাইন ইনকামের গোপন রহস্য- জিনে নিন এবং ধুমসে অনলাইন আয় করুন

অনলাইন ইনকাম বিষয়টি এখন একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই চাকরি এবং পড়ালেখার পাশাপাশি অনলাইন থেকে ভালো পরিমাণে ইনকাম করছেন। আবার অনেকেই এই পেশা নতুন করে...

গ্রাফিক্স ডিজাইন কি? Graphics Design করে কিভাবে আয় করবেন ?

আমরা মুভি কিংবা অ্যানিমেশন সবাই দেখে থাকি| যে কোনো ক্ষেত্রে এরকম কিছু বিষয় থাকে যেখানে গ্রাফিক্স ডিজাইন উপস্থিত। কিন্তু আমরা সেগুলো ব্যবহার করে থাকলেও ভাবি না মূল...

close